রাজনীতি

দেশ বিক্রির জন্যই খালেদা জিয়াকে বন্দি রাখা হয়েছে: টুকু

নিউজ দর্পণ, ঢাকা: বিএনপির কেন্দ্রীয় প্রচার সম্পাদক ও জাতীয়তাবাদী যুবদলের সাবেক সভাপতি সুলতান সালাহউদ্দিন টুকু বলেছেন, শুধুমাত্র অবৈধভাবে ক্ষমতায় থাকার জন্য আওয়ামী লীগ সরকার দেশকে বিক্রি দিচ্ছে। তারা দেশবিরোধী চুক্তি করে স্বাধীনতা, সার্বভৌমত্ব বিকিয়ে দিচ্ছে। তাদের এই চক্রান্ত আর ষড়যন্ত্রে কেউ যাতে বাধা হয়ে দাড়াতে না পারে সেজন্য দেশপ্রেমিক বিএনপি চেয়ারপারসন খালেদা জিয়াকে অন্যায়ভাবে সাজা দিয়ে বন্দি রাখা হয়েছে। এখন তাকে বিনা চিকিৎসায় মৃত্যুর দিকে ঠেলে দিচ্ছে এই জালিম সরকার।

আজ মঙ্গলবার ঢাকা জেলা যুবদলের উদ্যোগে সাভার আশুলিয়ায় অনুষ্ঠিত এক দোয়া মাহফিলে তিনি এসব কথা বলেন। বিএনপি চেয়ারপারসন খালেদা জিয়ার রোগমুক্তির জন্য এ কর্মসূচি অনুষ্ঠিত হয়।
সুলতান সালাহউদ্দিন টুকু বলেন, পার্শ্ববর্তী একটি দেশের সহায়তায়, তাদের মদদে ক্ষমতায় থাকার জন্য আওয়ামী লীগ আমার দেশের স্বার্থকে বিকিয়ে দিচ্ছে। আর তাদের এই অন্যায়ের একমাত্র বাধা হচ্ছে জিয়া পরিবার। সেজন্য পরিকল্পিতভাবে একদিকে খাদো জিয়াকে মিথ্যা মামলা দিয়ে কারাবন্দি করা হয়েছে। অন্যদিকে তারেক রহমানকে নির্বাসনে রাখা হয়েছে। তাদের ওই নীলনপায় আরেক নদস্য আরাফাত রহমান কোকো বিদেশে মৃত্যুবরণ করেছেন। দেশ বিক্রির বাধা দূর করতে এতেও ক্ষান্ত হয়নি ষড়যন্ত্রকারীরা। খালেদা জিয়াকে চিরতরে নিশ্বেস করতে তার উন্নত চিকিৎসায় বাধা দেওয়া হচ্ছে। তবে দেশের জনগণ এই ফ্যাসিবাদী জালিম আওয়ামী সরকারের সকল ষড়যন্ত্র রুখে দিয়ে দেশকে রক্ষা করবে। তাদের নীলনপা ভন্ডুল করে জিয়া পরিবার আর স্বাধীনতা, সার্বভৌমত্বকে অক্ষুন্ন রাখবে।
ঢাকা জেলা যুবদলের সভাপতি ইয়াছিন ফেরদৌস মুরাদের সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক আইয়ুব খানের সঞ্চালনায় সংগঠনের বিভিন্ন পর্যায়ের নেতাকর্মীরা বক্তব্য রাখেন।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *