রাজনীতি

খ্রীষ্টধর্মীয় চার্চে অগ্নিকাণ্ডে ক্ষতিগ্রস্তদের মাঝে বিএনপি নেতা বকুলের সহায়তা প্রদান


নিউজ দর্পণ, ঢাকা: বিএনপির জাতীয় নির্বাহী কমিটির ছাত্রবিষয়ক সম্পাদক আলহাজ রকিবুল ইসলাম বকুলের পক্ষে খ্রীষ্টধর্মীয় চার্চে অগ্নিকাণ্ডে ক্ষতিগ্রস্ত পরিবারের মাঝে নিত্যপ্রয়োজনীয় পন্য-দ্রব্য ও নগদ আর্থিক সহযোগিতা করা হয়েছে। আজ রবিবার (২১ এপ্রিল) দুপুরে বাংলাদেশ হিন্দু বৌদ্ধ খ্রিস্টান কল্যাণ ফ্রন্ট খুলনা মহানগর ও জেলা শাখার উদ্যোগে খ্রীষ্টধর্মীয় উপাসনালয়ে এসব সহায়তা প্রদান করা হয়। খুলনা-৩ আসনের ‘ধানেরশীষের পার্থী আলহাজ্ব রকিবুল ইসলাম বকুল খুলনা মহানগর ও জেলার প্রত্যন্ত অঞ্চলে দল-মত, ধর্ম-বর্ণ নির্বিশেষে অসহায় মানুষের সার্বিক সহযোগিতা প্রদান করে থাকেন।
করোনা পরিস্থিতির শুরু থেকেই অক্সিজেন সাপোর্ট সেন্টার, নিত্যপ্রয়োজনীয় পন্য-খাদ্য দ্রব্য, প্রয়োজনীয় ওষুধ ও স্বাস্থ্য সুরক্ষা সামগ্রী বিতরণ কার্যক্রম পরিচালনা করে জরুরি অবস্থা চলমান পর্যন্ত অব্যাহত রেখে ছিলেন আলহাজ রকিবুল ইসলাম বকুল। নিরব দুর্ভিক্ষ চলাকালে খুলনার অসহায় পরিবার, প্রাকৃতিক দুর্যোগে ক্ষতিগ্রস্তদের এবং দলীয় নেতাকর্মীদের পাশে বিশ^স্ত আশ্রয়স্থল হিসেবে সার্বিক সহযোগিতা করেন তিনি।
এছাড়া রাজনৈতিক মামলায় খুলনা মহানগর ও জেলা বিএনপির বিপুল সংখ্যক নেতাকর্মীর আইনী সহায়তা প্রদান, মামলা পরিচালনা ও কারান্তরীণকালে আর্থিক সহযোগিতা এবং আন্দোলন-সংগ্রামে হতাহত নেতাকর্মীদের পরিবারের অতন্ত্র প্রহরী হিসেবে রকিবুল ইসলাম অতুলনীয় ভূমিকা রাখছেন। বিপদ-আপদে সহযোগিতার হাত বাড়িয়ে দেয়ায় রকিবুল ইসলাম বকুল দল-মত নির্বিশেষে আপামর খুলনাবাসীর নির্ভরতার প্রতীক হিসেবে দৃশ্যমান।
গল্লামারী চার্চে অগ্নিকাণ্ডে ক্ষতিগ্রস্তদের মাঝে সহায়তা প্রদানকালে উপস্থিত ছিলেন হিন্দু বৌদ্ধ খ্রিস্টান কল্যাণ ফ্রন্টের কেন্দ্রীয় নেতা নিত্যানন্দ মন্ডল, খুলনা জেলার আহবায়ক ডাঃ প্রদীপ দেবনাথ, নগর শাখার সদস্য সচিব ইঞ্জিনিয়ার সত্যানন্দ দত্ত, ব্রজেন ঢালী, সুজানা জলি, পরিতোষ কুমার মন্ডল, উজ্জল দাস, নারায়ণ মিশ্র, অমিত মল্লিক, দেবদাস বিশ্বাস, এ্যাড. জয়দেব কুমার সরদার, গৌরাঙ্গ বিশ্বাস, চন্দ্রজিৎ বৈরাগী, প্রভাস চন্দ্র মন্ডল, নিলোৎপল নিলয়, বিশ্বজিৎ গোলদার, রতন মল্লিক ও চিন্ময় রায় প্রমুখ। ভবিষ্যতেও সকল দুর্যোগ-দুঃসময়ে দল-মত, ধর্ম-বর্ণ নির্বিশেষে সকলের পাশে থাকার প্রতিশ্রুতি ব্যক্ত করেছেন বিএনপি’র জাতীয় নির্বাহী কমিটির ছাত্রবিষয়ক সম্পাদক আলহাজ রকিবুল ইসলাম বকুল।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *