রাজনীতি

আ. লীগের দুঃশাসনে জনগণের সকল উৎসব আজ ম্লান হয়ে গেছে : মজনু

নিউজ দর্পণ, ঢাকা: ঢাকা মহানগর দক্ষিণ বিএনপির সদস্য সচিব রফিকুল আলম মজনু বলেছেন, মানুষের মাঝে আজ কোনো আনন্দ নেই। সরকারদলীয় ঢ্যক্যাডাররা সারাদেশে সন্ত্রাসের রাজত্ব কায়েম করেছে। কেড়ে নেওয়া হয়েছে মানুষের বাকস্বাধীনতা, নির্বাসন দেওয়া হয়েছে গণতন্ত্রকে। এদের দুঃশাসনের কারণে ঈদসহ সকল উৎসব ম্লান হয়ে গেছে।

তিনি বলেন, দ্রব্যমূল্যের উর্ধ্বগতির কষাঘাতে জনজীবন আজ দূর্বিষহ করে তুলেছে। নিরাপত্তাহীনতায় ভুগছে দেশের গণতন্ত্রকামী জনতা। আওয়ামী লুটেরা লুটপাট করে দেশকে অর্থনৈতিকভাবে ফোকলা বানিয়ে ফেলেছে। অবৈধভাবে অর্জিত অর্থ রক্ষা করতে ক্ষমতাকে এরা চিরস্থায়ী করতে চায়।

শুক্রবার বিকালে রাজধানীর মুগদা থানার মানিকনগর কমিশনার কার্যালয়ে ঢাকা মহানগর দক্ষিণ বিএনপির ৭ নং ওয়ার্ড আয়োজিত এক ইফতার মাহফিলে প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন।

মজনু বলেন, দেশ বিরোধী এ সরকারকে জনগণ যেভাবে প্রত্যাখান করেছে, তেমনিভাবে গণতন্ত্র ধ্বংস করার পিছনে যারা এ অবৈধ সরকারকে সমর্থন দিয়ে যাচ্ছে জাতি তাদেরকেও ক্ষমা করবে না। এ দেশে তারুণ্যের অহংকার তারেক রহমানের নেতৃত্বেই গণতন্ত্র প্রতিষ্ঠিত হবে। আর এরজন্য সব ধরনের ত্যাগ স্বীকার করার জন্য প্রস্তুতি রাখতে হবে।

৭ নং ওয়ার্ড বিএনপির সাধারণ সম্পাদক অলি আহসানের সভাপতিত্বে সাংগঠনিক সম্পাদক শহিদুল্লাহর সঞ্চালনায় দোয়া ও ইফতার মাহফিলে ঢাকা মহানগর দক্ষিণ বিএনপির সদস্য শেখ মোহাম্মদ আলী চায়না, কাউন্সিলর সামছুল হুদা কাজল প্রমুখ উপস্থিত ছিলেন।

এসময় নিহত যুবদলের নেতা শামীম মোল্লা ও শ্রমিক দলের নেতা ফজলুল রহমান এর পরিবারকে তারেক রহমানের পক্ষ থেকে আর্থিক সহযোগীতা প্রদান করেন মুগদা থানা বিএনপির নেতৃবৃন্দ।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *