রাজধানী

রামপুরায় জামায়াতের রিক্সা বিতরণ

নিউজ দর্পণ, ঢাকা: বাংলাদেশ জামায়াতে ইসলামীর কেন্দ্রীয় মজলিসে শূরা সদস্য ও ঢাকা মহানগরী উত্তরের সহকারি সেক্রেটারি নাজিম উদ্দীন মোল্লা বলেছেন, গণমানুষের কল্যাণকামীতায় জামায়াতের রাজনীতির মূল উদ্দেশ্য। আমরা প্রান্তিক জনগোষ্ঠীকে আত্মনির্ভরশীল করতে সাধ্যমতো চেষ্টা করে যাচ্ছি। সে ধারাবাহিকায় আজ আমরা শ্রমজীবী মানুষের মধ্যে রিক্সা বিতরণ করছি। সমাজের সুবিধাবঞ্চিত মানুষের জন্য আমাদের এই কল্যাণকামীতা ও সদিচ্ছা আগামী দিনেও অব্যাহত থাকবে ইনশাআল্লাহ। তিনি দরিদ্র ও অভাবগ্রস্ত মানুষের কল্যাণে কাজ করতে সরকার সহ সমাজের বিত্তবান মানুষকে এগিয়ে আসার আহবান জানান।
তিনি আজ রাজধানীতে বাংলাদেশ জামায়াতে ইসলামী ঢাকা মহানগরী উত্তরের রামপুরা দক্ষিণ থানা আয়োজিত ৩ জন শ্রমজীবী যুবকের মাঝে রিক্সা বিতরণ অনুষ্ঠানের প্রধান অতিথির বক্তব্যে এসব কথা বলেন। থানা আমীর ইঞ্জিনিয়ার আব্দুর রশীদের সভাপতিত্বে অনুষ্ঠানে উপস্থিত ছিলেন থানা সেক্রেটারী এডভোকেট খালেদ সাইফুল্লাহ তারেক সহ থানার বিভিন্ন পর্যায়ের নেতৃবৃন্দ।
নাজিম উদ্দীন মোল্লা বলেন, নাগরিকের যেকোন সমস্যা সমাধানের দায়িত্ব রাষ্ট্রের। কিন্তু দেশ কল্যাণ রাষ্ট্র না হওয়ায় এবং দেশে ন্যায়-ইসাফের সমাজ প্রতিষ্ঠিত না থাকায় জনগণ রাষ্ট্রের কল্যাণ থেকে বঞ্চিত হচ্ছেন। সরকার জনগণের কল্যাণে কাজ না করে নিজেদের ক্ষমতা রক্ষার কাজে ব্যস্ত রয়েছে। তাই গণমানুষের অধিকার প্রতিষ্ঠার জন্য দেশে গণপ্রতিনিধিত্বশীল সরকার প্রতিষ্ঠা ও দেশকে ইসলামী আদর্শের ভিত্তিতে কল্যাণ রাষ্ট্রে পরিণত করার কোন বিকল্প নেই। তিনি সেই স্বপ্নের সমাজ প্রতিষ্ঠায় সকলকে জামায়াতের পতাকাতলে ঐক্যবদ্ধ হওয়ার আহবান জানান।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *