সারাদেশ

নরসিংদী জেলা যুবদলের কারা নির্যাতিত নেতাকর্মীদের সংবর্ধনা


নিউজ দর্পণ, ঢাকা: বিএনপির ভারপ্রাপ্ত চেয়ারম্যান তারেক রহমানের নির্দেশনায় বিগত আন্দোলন সংগ্রামে খুন গুম হামলা মামলা কারা নির্যাতনের শিকার নরসিংদী জেলা যুবদল নেতাকর্মীদেরকে সংবর্ধনা ও সংগঠনকে শক্তিশালী করার লক্ষ্যে মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়েছে।

শনিবার (১লা জুন) বিকাল চারটায় নরসিংদী জেলা যুবদলের উদ্যোগে নরসিংদী জেলা বিএনপির কার্যালয়ে সংবর্ধনা ও মতবিনিময় সভার আয়োজন করা হয়।

এসময় নরসিংদী জেলা যুবদলের আওতাধীন বিভিন্ন থানা, উপজেলা ও পৌর এবং ইউনিয়ন যুবদলের কারা-নির্যাতিত নেতাকর্মীদের ফুলেল শুভেচ্ছায় সংবর্ধনা জানিয়ে বরণ করে নেওয়া হয়।

সংবর্ধনা ও মত বিনিময় সভায় প্রধান অতিথির বক্তব্যে যুবদলের কেন্দ্রীয় নির্বাহী কমিটির সিনিয়র সহ সভাপতি মামুন হাসান বলেন, মাফিয়া সরকার প্রধান শেখ হাসিনা আজিজ বেনজির আনারদের মাধ্যমে বিশ্ববাসীকে অগণিত কুলাঙ্গার উপহার দিয়েছে। তাই আদালত কর্তৃক রং হেডেড উপাধি পাওয়া বর্তমান প্রধানমন্ত্রী পাগলের প্রলাপ একের পর এক করে যাচ্ছে। অর্থাৎ তাদের সময় ফুরিয়ে এসেছে। অচিরেই দেশনায়ক তারেক রহমানের নেতৃত্বে রাজপথে আন্দোলন সংগ্রামের মধ্য দিয়ে দেশমাতা বেগম খালেদা জিয়া ও সুলতান সালাউদ্দিন টুকু সহ সকল রাজবন্দিদের মুক্ত করে কুলাঙ্গার সরকারের পতন ঘটাবো, ইনশাল্লাহ।

নরসিংদী জেলা যুবদলের সভাপতি মহসীন হোসেন বিদ্যুতের সভাপতিত্বে সাধারণ সম্পাদক হাসানুজ্জামান হাসানের সঞ্চালনায় অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, যুবদল কেন্দ্রীয় নির্বাহী কমিটির সিনিয়র সহ-সভাপতি মামুন হাসান, প্রধান বক্তা হিসেবে উপস্থিত ছিলেন যুবদল কেন্দ্রীয় নির্বাহী কমিটির ( ঢাকা বিভাগীয় ) সহ-সভাপতি রেজাউল করিম পল, বিশেষ অতিথি যুবদল কেন্দ্রীয় নির্বাহী কমিটির সদস্য ( যুগ্ম সাধারণ সম্পাদক মর্যাদা) মোস্তফা জগলুল পাশা পাপেল, কোষাধ্যক্ষ গোলাম মোস্তফা, সদস্য তৌফিকুর রহমান চৌধুরী তুহিন, সাইদুর রহমান সোহেল, আহসান উল্লাহ শিমু প্রমুখ।

বিএনপি’র ভারপ্রাপ্ত চেয়ারম্যান তারেক রহমান এর পক্ষ থেকে নিজ বাসস্থান থেকে ধরে নিয়ে নির্মম নির্যাতনে শাহাদাৎ বরণকারী রায়পুরা ইউনিয়ন যুবদলের সভাপতি শহীদ শফিকুল ইসলাম শফিক, নরসিংদী জেলা ডিবি পুলিশ কতৃক নির্মম নির্যাতন এর ফলে আহত এবং মানসিক ও শারীরিকভাবে ক্ষতিগ্রস্থ হয়ে বাকরুদ্ধ হওয়া নরসিংদী জেলা যুবদলের ১নং সহ সাধারণ সম্পাদক তানজিরুল হক লিমন,
গত ৩০ শে অক্টোবর ২০২৪ইং কারারুদ্ধ অবস্থায় হার্ট অ্যাটাক হয়ে জাতীয় হৃদরোগ ইন্সটিটিউট এ হার্ট এর সফল অপারেশন হয় এবং পরবর্তীতে জামিনে মুক্ত হওয়া নরসিংদী শহর যুবদলের আহ্বায়ক মাহমুদ হোসেন চৌধুরী সুমন, মাধবদী উপজেলা যুবদলের সদস্য সচিব শহিদুজ্জামান অপু, মাধবদী উপজেলা যুবদলের সদস্য জহিরুল ইসলাম জহির সহ নির্যাতিত পরিবার গুলোর নিকট উপহার পৌঁছে দেওয়ার পাশাপাশি পরিবারের সার্বিক খোঁজ খবর নিতে বাসায় যান কেন্দ্রীয় যুবদল নেতৃবৃন্দ।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *