সারাদেশ

নবীনগরে উপজেলা নির্বাচন বর্জনের লিফলেট বিতরণ

নিউজ দর্পণ,ব্রাহ্মণবাড়িয়া: ” দেশ বাঁচাও মানুষ বাঁচাও ” স্লোগানকে সামনে রেখে আওয়ামী সরকারের অধীনে উপজেলা ও সকল স্থানীয় সরকার নির্বাচন বর্জনের আহ্বান জানিয়ে বীনগর উপজেলার কৃষ্ণনগর বাজার ও কৃষ্ণনগর থেকে বড়াইল রোডের গুরুত্বপূর্ণ স্টেশনগুলোতে লিফলেট বিতরণ করা হয়। ব্রাহ্মণবাড়িয়া জেলা বিএনপির আহবায়ক কমিটির সাবেক সদস্য ও কেন্দ্রীয় ছাত্রদলের সাবেক সহ সাধারণ সম্পাদক রাজিব আহসান চৌধুরী পাপ্পুর নেতৃত্বে এ লিফলেট বিতরণ করা হয়।

এ সময়ে পাপ্পু বলেন, সভ্য মানুষ আওয়ামী লীগ করে না। আওয়ামী লীগের নেতাদের জনপ্রতিনিধি হতে ভোট লাগে না। শেখ হাসিনা যাকে চাইবেন তিনি নির্বাচিত হন। সোনা চোরাচালানকারীরা, মাদক সম্রাটরা এমপি হয় কি করে! এটাই সরকারের বহিঃপ্রকাশ। ভোটারেরা ভোট কেন্দ্রে যায় না। আপনারাও যাবেন না।

এই সময় তার সাথে অংশগ্রহণ করেন কৃষ্ণনগর ইউনিয়ন বিএনপির সভাপতি মোঃ ফুল মিয়া, বড়াইল ইউনিয়ন বিএনপির সাংগঠনিক সম্পাদক মোঃ শামীম খান, ঢাকা মহানগর পূর্ব ছাত্রদলের সাবেক সহ সাধারণ সম্পাদক মোঃ সবুজ চৌধুরী, নবীনগর পৌর শ্রমিকদল নেতা মোঃ অহিদুজ্জামান খান, নবীনগর উপজেলা ছাত্রদল নেতা এহসানুল হক সুজন, কাইতলা দক্ষিণ ইউনিয়ন স্বেচ্ছাসেবক দলের সাধারণ সম্পাদক মোঃ বাহাদুর খান সহ কৃষ্ণনগর ও বড়াইল ইউনিয়ন বিএনপি ও অঙ্গ সহযোগী সংগঠনের নেতাকর্মীবৃন্দ।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *