রাজধানী

জিয়ার শাহাদাত বার্ষিকীতে উত্তরা পশ্চিম থানা বিএনপির কাপড় বিতরণ


নিউজ দর্পণ, ঢাকা: গরিব ও সাধারণ মানুষের মাঝে কাপড় বিতরণ করেছে উত্তরা পশ্চিম থানা বিএনপি ও অঙ্গসংগঠনের নেতাকর্মীরা।

আজ রোববার দুপুরে উত্তরার আরএমসি হাসপাতালের সামনে আয়োজিত প্রধান অতিথি হিসেবে উপস্তিত ছিলেন বিএনপির বিজ্ঞান ও প্রযুক্তি বিষয়ক সম্পাদক ইঞ্জিনিয়ার রিয়াজুল ইসলাম রিজু। এরআগে এক দোয়া ও মিলাদ মাহফিলের আয়োজন করা হয়। বিএনপির প্রতিষ্ঠাতা ও সাবেক প্রেসিডেন্ট জিয়াউর রহমানের (বীর উত্তম) ৪৩তম শাহাদাৎ বার্ষিকী উপলক্ষ্যে বিএনপির কেন্দ্রীয় ঘোষিত কর্মসূচির অংশ হিসেবে এই অনুষ্ঠানের আয়োজন করা হয়। দোয়া মাহফিলে জিয়াউর রহমানের রুহের মাগফিরাত কামনায় বিশেষ দোয়া মুনাজাত করা হয়।
উত্তরা পশ্চিম থানা বিএনপির আহবায়ক মেজবাহ উদ্দিন খোকনের সভাপতিত্বে ও যুগ্ম আহ্বায়ক আলাউদ্দীন আহমেদের পরিচালনায় অনুষ্ঠানে আরো উপস্থিত ছিলেন যুবদলের সাবেক কেন্দ্রীয় সহ-সভাপতি ও ঢাকা ১৮ আসনে বিএনপির প্রার্থী এস এম জাহাঙ্গীর হোসেন, স্থানীয় বিএনপি নেতা আজমল হুদা মিঠু, ফিরোজ আলম, ইমাম শরীফ বাবু, মো. আব্দুস ছামাদ, মো. মিলন মিয়া, ফেরদৌস মজুমদার মাসুম, মোস্তফা কামাল হৃদয়, মো. সোয়েব, মো. ইউসুফ আলী বিপু, মো. নুরুল ইসলাম।
সংক্ষিপ্ত বক্তব্যে প্রধান অতিথির বক্তব্যে রিয়াজুল ইসলাম রিজু নেতাকর্মীদের উদ্দেশে বলেন, মনে রাখবেন আপনারা শহীদ জিয়ার আদর্শের সৈনিক। শহীদ জিয়ার সততা কিংবদন্তিতুল্য।তাঁর সততা ও দেশপ্রেমে উজ্জীবিত হয়ে দেশের জনগণের জন্য আপনাদের কাজ করতে হবে। তাহলেই শহীদ জিয়াকে সত্যিকারের শ্রদ্ধা ও সন্মান জানানো হবে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *