রাজধানী

জনগণ রাস্তায় নামলে সরকারের মসনদ ভেঙে চুরমার হয়ে যাবে: আমিনুল হক

নিউজ দর্পণ, ঢাকা: জনগণ রাস্তায় নামলে আওয়ামী সরকারের মসনদ ভেঙে চুরমার হয়ে যাবে মন্তব্য করে বিএনপির কেন্দ্রীয় ক্রীড়া বিষয়ক সম্পাদক ঢাকা মহানগর উত্তর বিএনপির সদস্য সচিব আমিনুল হক বলেছেন, আওয়ামীলীগ যে সরকার গঠন করে বসে আছে। তারা কিন্তু খুব ভয়ে আছে। চিন্তিত তারা। যখন তখন কিন্তু এই আওয়ামী সরকারের মসনদ ভেঙে চুরমার হয়ে যাবে। সে ভয়ে কিন্তু তারা( আওয়ামীলীগ) আতংকিত। সে কারনেই তারা আজকে বিএনপির নেতাকর্মীদের ভিতরে মামলা হামলা জুলুম নিপীড়ন নির্যাতন চালিয়ে বিএনপির ভিতরে একটা ভয় ঢুকানোর চেষ্টা করছে। কিন্তু তারা করতে পারেনি।
গত ১৫ টা বছর শত নির্যাতন নিপীড়নের মাঝে বিএনপির একটা নেতাকর্মীকেও সড়াতে পারেনি তারা। তিনি বলেন, বরং দেশ আজ যে অবস্থায় আছে, জনগণ রাস্তায় নামলে আওয়ামী সরকারের মসনদ ভেঙে চুরমার হয়ে যাবে। বিএনপি ক্ষমতায় যাওয়ার জন্য আন্দোলন করছে না। বিএনপি এদেশের জনগণের দাবী আদায়ের জন্য আন্দোলন করছে, দেশের গনতন্ত্র পুনরুদ্ধার, জনগণের স্বাধীনমত, ভোট ও ভাতের অধিকার নিশ্চিত করতেই বিএনপির এই আন্দোলন বলে উল্লেখ করেন বিএনপির এই কেন্দ্রীয় নেতা।

শহীদ প্রেসিডেন্ট জিয়াউর রহমানের ৪৩ তম শাহাদত বার্ষিকী পালন উপলক্ষে আজ (৩১ মে) শুক্রবার দুপুরে ঢাকার পল্লবীতে জাতীয়তাবাদী স্বেচ্ছাসেবক দল ঢাকা মহানগর উত্তরের উদ্দ্যোগে দরিদ্র ও শ্রমজীবি মানুষের মাঝে খাদ্য সামগ্রী বিতরণপূর্ব অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন।

সারাবিশ্ব দেখেছে আওয়ামীলীগের নির্বাচন দেশের জনগণ ঘৃনাভরে প্রত্যাখ্যান করেছে উল্লেখ করে আমিনুল হক বলেন, ৭ জানয়ারীর আওয়ামী সরকারের সাজানো ডামী নির্বাচন আমরা দেখছি। আমরা আওয়ামী সরকারের চলমান উপজেলা পরিষদ নির্বাচনও দেখছি। দুইটি নির্বাচনেই জনগণের প্রতি আমাদের আহবান ছিল, আওয়ামী সরকারের একতরফা সাজানো নির্বাচনে যাতে জনগণ ভোট দিতে না যায়। তিনি বলেন, জনগণ ৭ জানুয়ারি নির্বাচন সহ চলমান উপজেলা নির্বাচনকে তারা ঘৃণাভরে প্রত্যাখ্যান করেছে। তাহলে বুঝা যায় এদেশের মানুষ আর আওয়ামী সরকারকে ক্ষমতায় দেখতে চায় না। আওয়ামী সরকারের পক্ষে এদেশের সাধারণ মানুষ আর নেই।

অনুষ্ঠানে বক্তব্য রাখেন জাতীয়তাবাদী স্বেচ্ছাসেবক দলের সভাপতি এসএম জিলানী, সিনিয়র সহসভাপতি ইয়াছিন আলী, সহসভাপতি গাজী রেজাউল ইসলাম রিয়াজ, সাংগঠনিক সম্পাদক নাজমুল হাসান, ঢাকা মহানগর উত্তরের সভাপতি শেখ ফরিদ হোসেন,সাধারণ সম্পাদক মহসীন সিদ্দিকী রনী,
উত্তরের সহসভাপতি নাসির উদ্দীন পলাশ, ইকবাল হোসেন, সাংগঠনিক সম্পাদক এসএ খোকন সহ প্রমুখ নেতৃবৃন্দ।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *