সারাদেশ

গোপালগঞ্জ যুবদলের সাথে কেন্দ্রীয় প্রতিনিধি দলের মতবিনিময় সভা


নিউজ দর্পণ, ঢাকা: বিএনপির ভারপ্রাপ্ত চেয়ারম্যান তারেক রহমানের নির্দেশনায় চলমান আন্দোলন সংগ্রামে কারাবরণকারী ও হামলা-মামলার শিকার যুবদল নেতৃবৃন্দের খোঁজ খবর নেওয়া এবং সংগঠনকে সুসংগঠিত, শক্তিশালী এবং গতিশীল করার লক্ষ্যে বাংলাদেশ জাতীয়তাবাদী যুবদল কেন্দ্রীয় নির্বাহী কমিটির সাথে তৃণমূলের মতবিনিময়ের ধারাবাহিকতায় গোপালগঞ্জ জেলা।
গোপালগঞ্জ জেলা যুবদলের সভাপতি রিয়াজ উদ্দিন লিপটনের সভাপতিত্বে এবং সাধারণ সম্পাদক রাশেকুজ্জামান পলাশের সঞ্চালনায় এতে উপস্থিত ছিলেন, জাতীয়তাবাদী যুবদল কেন্দ্রীয় নির্বাহী কমিটির সহ সভাপতি ( ফরিদপুর বিভাগ ) বেনজির আহমেদ তাবরীজ, যুগ্ম সাধারণ সম্পাদক জিয়াউর রহমান জিয়া, সহ-সাধারণ সম্পাদক খলিলুর রহমান খলিল, সহ সাধারণ সম্পাদক ( ফরিদপুর বিভাগ ) রাজিব হোসেন, সহ-সাংগঠনিক সম্পাদক ( ফরিদপুর বিভাগ ) খায়রুল আনাম বকুল, সহ-সাহিত্য ও প্রকাশনা সম্পাদক মাহমুদুল হাসান বাপ্পী, সহ-শ্রম সম্পাদক মইনুল ইসলাম হিটু, গোপালগঞ্জ সদর উপজেলা ও পৌরসভা , মুকসুদপুর উপজেলা ও পৌরসভা , কাশিয়ানী উপজেলা, কোটালীপাড়া ও টুংগীপাড়া উপজেলা ও পৌরসভা যুবদলের নেতৃবৃন্দ ।
জাতীয়তাবাদী যুবদল কেন্দ্রীয় নির্বাহী কমিটির নেতৃবৃন্দ উপজেলা ও পৌরসভার কারানির্যাতিত, হামলা-মামলার স্বীকার নেতাকর্মীদের ফুল দিয়ে বরণ করে নেন। তারা তৃনমূল নেতাকর্মীদের উদ্দেশ্যে দিকনির্দেশনামুলক বক্তব্য দেন। তৃনমুল নেতাকর্মীরা সাংগঠনিক বিভিন্ন বক্তব্য এবং দাবী তুলে ধরেন। সাংগঠনিক সভা শেষ করে কেন্দ্রীয় নেতৃবৃন্দ গোপালগঞ্জ জেলা যুবদলের সাবেক সাংগঠনিক সম্পাদক মরহুম আজিজুর রহমানের কবর জিয়ারত করেন।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *