কুমিল্লা, যাত্রাবাড়ী, বাড্ডা ও বাগেরহাটে ক্রিকেটারসহ সড়ক দুর্ঘটনায় নিহত৬

নিউজ দর্পণ ডেস্ক : রাজধানীর যাত্রাবাড়ী ও বাড্ডায় এলাকায় পৃথক সড়ক দুর্ঘটনায় দুজন নিহত হয়েছেন। নিহতরা হলেন- আনোয়ার হোসেন মীর (৫৪) ও ফয়সাল আহমেদ (২৮)। পুলিশ সূত্রে জানায় গেছে, শনিবার ভোরে যাত্রাবাড়ীর কাজলা এলাকায় গাড়ির ধাক্কায় মোটরসাইকেল আরোহী আনোয়ার হোসেন গুরুতর আহত হন।

পরে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালের জরুরি বিভাগে নিলে চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন। যাত্রাবাড়ী থানার এসআই মনির হোসেন এ তথ্য নিশ্চিত করেছেন। আনোয়ারের মোটরসাইকেলকে কোন গাড়ি ধাক্কা দিয়েছিল, তা চিহ্নিত করতে পারেনি পুলিশ।

এদিকে শুক্রবার রাতে বাড্ডা জেনারেল হাসপাতালের সামনে রাস্তা পারাপারের সময় লরির ধাক্কায় মোহাম্মদ ফয়সাল গুরুতর আহত হন। ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে নিলে চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন। বাড্ডা থানার এসআই শহিদুল ইসলাম জানান, ঘটনার পরপরই লরিটি পালিয়ে যায়।

কুমিল্লায় দাঁড়িয়ে থাকা রিকশাকে ট্রাকের চাপায় নিহত ৩: কুমিল্লার বুরিচং উপজেলায় কুমিল্লা-সিলেট মহাসড়কে ট্রাকচাপায় এক অটোরিকশাচালকসহ ৩ জন নিহত হন। শনিবার (১১ সেপেটম্বর) সকাল ৬টার দিকে ময়নামতি এলাকায় এ দুর্ঘটনা ঘটে। এ ঘটনায় ট্রাকচালক ও সহকারীসহ ৩ জনকে আটক করেছে পুলিশ।

নিহতরা হলেন- রিকশা চালক ইসমাইল হোসেন সাগরের বাড়ি কুমিল্লা জেলার বুড়িচং উপজেলার ডাকলাপাড়া গ্রামে, যাত্রী আব্দুল আহাদের বাড়ি হবিগঞ্জ জেলার জুড়ী উপজেলার সাহাপুর এলাকায়, অপর এক জনের পরিচয় এখনো জানা যায়নি।

বিষয়টি গণমাধ্যমকে জানান ময়নামতি হাইওয়ে থানার এসআই আবদুর রহমান। এসআই বলেন, ট্রাকটি কুমিল্লার দিকে যাচ্ছিল। এ সময় রাস্তার পাশে দাঁড়িয়ে থাকা রিকশাটির যাত্রীরা ভাড়া পরিশোধ করছিলেন। এ ঘটনায় ট্রাকচালক ও সহকারীসহ ৩ জনকে আটক করা হয়েছে। পুরো ঘটনার বিস্তারিত পরে জানানো যাবে।

ট্রাকচাপায় ক্রিকেটার রেদয়ানউল ইসলাম নিহত: ট্রাকচাপায় মোটরসাইকেলআরোহী রেদয়ানউল ইসলাম রিদু (৩৮) নিহত হয়েছেন। শনিবার সকাল ৬টার দিকে বাগেরহাটের যাত্রপুর ইউনিয়নের কুলিয়া দাইড় এলাকায় এ দুর্ঘটনা ঘটে। নিহত রেদয়ানউল ইসলাম রিদু বাগেরহাট জেলা ক্রিকেট দলের সাবেক অধিনায়ক।

নিহত রেদয়ানউল ইসলাম রিদু বাগেরহাট জেলা ক্রিকেট দলের দীর্ঘদিন অধিনায়ক হিসেবে দায়িত্ব পালনের পাশাপাশি ঢাকায় বাংলাদেশ বয়েজ, ক্লাবে সুনামের সঙ্গে ক্রিকেট খেলেছেন।

গত কয়েক বছর ধরে ক্রিকেটার রিদু নিজ বাড়ি বাদেকাড়াপাড়া এলাকার কাছে বাগেরহাট দশানী সার্কিট হাউস মোড়ে একটি বড় ডিপার্টমেন্টাল স্টোর পরিচালনা করে আসছিলেন। তিনি এক কন্যা ও এক পুত্র সন্তানের জনক।

জানা যায়, শনিবার সকালে ডিপার্টমেন্টাল স্টোরের জন্য যাত্রাপুর এলাকায় মোটরসাইকেলে কলা কিনতে গিয়েছিলেন রিদু। পথে যাত্রাপুর ইউনিয়নের কুলিয়া দাইড় বাদামতলা এলাকায় একটি গমবোঝাই ট্রাক তাকে চাপা দিয়ে পাশে খাদে পড়ে যায়।
তবে ট্রাকচালক নিজেই রিদুকে দ্রুত বাগেরহাট সদর হাসপাতালের ইমাজেন্সেতি ভর্তি করেন। তার মাথায় ও বুকে জখম রয়েছে।

বাগেরহাট জেলা দলের ক্রিকেট কোচ শংকর পাল জানান, সকাল ৬টার দিকে রিদু মোটরসাইকেল দুর্ঘটনায় মারা যান।

তিনি বলেন, রিদু ছিলেন তার সব ক্রিকেটারের মধ্যে অন্যতম। বাগেরহাট ক্রিকেটাস ক্লাব প্রথম বিভাগ ক্রিকেট লীগে অংশগ্রহণের মধ্য দিয়ে তার জেলা পর্যায়ের খেলায় ব্যাপক পরিচিতি হয়। পরে উন্মোচন ক্লাবে এবং সর্বশেষ ঢাকার পারটেক্স ক্লাবে প্রথম বিভাগ ক্রিকেট লীগের তিনি খেলোয়াড় ছিলেন।

বাগেরহাট জেলা ক্রীড়া সংস্থার সহ সভাপতি শেখ হায়দার আলী বাবু বলেন, বাগেরহাট জেলা ক্রিকেট দলের সাবেক এই ক্রিকেটার রিদু অত্যন্ত পরিচ্ছন্ন খেলোয়াড়। তার মৃত্যুতে বাগেরহাট জেলায় ক্রিকেটের অনেক ক্ষতি হলো। প্রতি বছর বাগেরহাট জেলা দল গঠনে তার ভূমিকা ছিল প্রশংসনীয়। বাগেরহাট জেলা ক্রীড়া সংস্থা তার শোক সন্তপ্ত পরিবারের প্রতি সমবেদনা জানাচ্ছে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *