আন্তর্জাতিক

বিএনপিকে পঙ্গু করতে খালেদা জিয়াকে কারারুদ্ধ করে রেখেছে :ইউএই জিয়া পরিষদ

নিউজ দর্পণ, ঢাকা: বিএনপিকে পঙ্গু করার জন্য সাবেক প্রধানমন্ত্রী দেশনেত্রী বেগম খালেদা জিয়াকে কারারুদ্ধ করে রেখেছে বলে দাবি করেছেন জিয়া পরিষদের নেতৃবৃন্দ। জিয়া পরিষদ সংযুক্ত আরব আমিরাতের উদ্যোগে আয়োজিত বিএনপি চেয়ারপার্সন বেগম খালেদা জিয়ার রোগমুক্তি কামনায় মিলাদ ও দোয়া মহফিলে বক্তরা এসব কথা বলেন।

প্রধান অতিথির বক্তব্যে অবুধাবি বিএনপির সভাপতি ইসমাইল হোসেন তালুকদার বলেন, দেশনেত্রীকে চিকিৎসা সেবা থেকে বঞ্চিত করে এই সরকার মানবতা বিরোধী অপরাধ করছেন যার বিচার বাংলার মাটিতে হতে হবে ইনশা-আল্লাহ। গুরুতর অসুস্থ বেগম খালেদা জিয়াকে বিদেশে না পাঠিয়ে মৃত্যুর দিকে ঠেলে দিচ্ছে এই সরকার। ইস্পাত কঠিন আন্দোলনের মাধ্যমে এই সরকারকে ক্ষমতার স্বাদ মিটিয়ে দেওয়া হবে ইনশা-আল্লাহ।

সভাপতির বক্তব্য ইউএইর জিয়া পরিষদের আহবায়ক মোস্তফা মাহমুদ বলেন, বাংলাদেশের সবচেয় জনপ্রিয় দলের সবচেয়ে জনপ্রিয় নেত্রী বেগম খালেদা জিয়ার মৌলিক অধিকার চিকিৎসা সেবা থেকে বঞ্চিত করেছে সরকার। বিএনপিকে পঙ্গু করতে খালেদা জিয়াকে কারারুদ্ধ করে রেখেছে শেখ হাসিনা। বেগম খালেদা জিয়ার মুক্তি ও সুচিকিৎসার দাবীতে রাজপথে নামতে হবে। ডামি সরকার শিক্ষা , চিকিৎসা, খাদ্য, বাসস্থান সহ মানুষের মৌলিক অধিকার হরণ করছে। প্রত্যেক পরতে পরতে দুর্নীতি হচ্ছে। যা দেখার কেউ নেই , কারন সরকার নিজেরােই দুর্নীতির সাথে জড়িত।

ইউএইর জিয়া পরিষদের আহবায়ক মোস্তফা মাহমুদের সভাপতিত্বে এবং সদস্য সচিব এস এম মোদাচ্ছের শাহ্ ‘র সঞ্চালনায় আরো বক্তব্য রাখেন, শারজাহ বিএনপির সভাপতি ইঞ্জিনিয়ার করিমুল হক , হুমায়ুন কবির সুমন, আজমান বিএনপির সভাপতি শাহিনুর শাহীন , নাসির উদ্দিন চৌধুরী, মুজিবুল হক মঞ্জু, নাছিম উদ্দিন চৌধুরী, হাবিব খান , যুবনেতা আনোয়ার হোসেন, মোহাম্মদ মোরশেদ , মোহাম্মদ হারুন , মোহাম্মদ ইউনুস , হুমায়ুন কবির সুমন , শহীদ , এরশাদ , সজিব গাজী , নিজাম , শহীদ , লোকমান , আতিকুল ইসলাম, শাহেদুল ইসলাম , ইউনুচ , আবুল হাসেম , মোস্তাফিজুর রহমান, ইমন , কবির, শাহেদুল ইসলাম, ফিরোজ , সাত্তার ইমাম হোসেন ইমন সহ অনেকেই । শুরুতেই মিলাদ ক্বিয়াম ও শেষে মওলানা এমদাদের বিশেষ দোয়ার মাধ্যমে বেগম খালেদা জিয়ার রোগমুক্তির জন্য দোয়া করেন সবাই।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *