২৭৫টি মোবাইলসহ ৭ ছিনতাইকারী গ্রেফতার

নিউজ দর্পণ, ঢাকা: রাজধানীর পল্লবী এলাকা থেকে মোবাইল চোর ও ছিনতাইকারী চক্রের ৭ সদস্যকে গ্রেফতার করেছে র‌্যাপিড অ্যাকশন ব্যাটালিয়ন (র‌্যাব-৪)।
আজ শুক্রবার দুপুরে র‌্যাব-৪ এর সহকারী পরিচালক পুলিশ সুপার (এএসপি) জিয়াউর রহমান চৌধুরী এ তথ্য জানিয়েছেন।
তিনি জানান, গোপন সংবাদের ভিত্তিতে বৃহস্পতিবার (১৯ নভেম্বর) দিবাগত রাতে পল্লবী থানার সেকশন-১১ এলাকায় র‌্যাব-৪ এর একটি দল অভিযান চালায়। এ সময় চোর ও ছিনতাই চক্রের সাত সদস্যকে গ্রেফতার করা হয়।
গ্রেফতারকৃতরা হলেন- মো. আব্দুল জলিল (৩৩), মো. কলিমুল্ল্যা (৩৮), কাওসার আহমেদ তানভীর (৩৫), সোহাগ ঢালী (২০), মো. হৃদয় হোসেন (২০), নিরব হোসেন (২০) ও মো. রনি (৩৩)।
এ সময় তাদের কাছ থেকে চোরাই মোবাইল বিক্রির নগদ ২২ হাজার ৫২০ টাকা, সাতটি পাওয়ার ব্যাংক ও ২৭৫টি চোরাই ফোন উদ্ধার করা হয়।
গ্রেফতারদের জিজ্ঞাসাবাদের বরাত দিয়ে তিনি জানান, গ্রেফতার ব্যক্তিরা রাজধানীর বিভিন্ন স্থান থেকে মোবাইল চোর ও ছিনতাইকারীদের কাছ থেকে স্বল্প মূল্যে মোবাইল ফোন ক্রয় করেন। পল্লবী এলাকায় এসব চোরাই ও ছিনতাই করা মোবাইলগুলো বিক্রির চেষ্টা করছিল।
গ্রেফতারকৃতদের বিরুদ্ধে আইনানুগ ব্যবস্থা প্রক্রিয়াধীন এবং ভবিষ্যতে এমন অসাধু চক্রের বিরুদ্ধে র‌্যাব-৪ এর সাঁড়াশি অভিযান চলমান থাকবে বলেও জানান এএসপি জিয়াউর।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *