স্বেচ্ছাসেবক দলে আরো ৩৭ জনের নাম যুক্ত

নিউজ দর্পণ, ঢাকা: জাতীয়তাবাদী স্বেচ্ছাসেবক দলের নতুন কেন্দ্রীয় কমিটিতে আরো ৩৭ জনের নাম যুক্ত করে তা অনুমোদন করেছে বিএনপি। গত রোববার মোস্তাফিজুর রহমানকে ভারপ্রাপ্ত সভাপতি ও আবদুল কাদির ভুঁইয়া জুয়েলকে সাধারণ সম্পাদক করে ১৪৯ সদস্যের যে নতুন পূর্ণাঙ্গ(আংশিক) কমিটি অনুমোদন দেয় বিএনপি। এর একদিন পর এই কমিটিতে আরো ৩৭ জনকে যুক্ত করে ১৮৬ জনে উন্নীত হলো।

নতুন কমিটিতে সহসভাপতি পদ মর্যাদায় ২৭ সদস্যের উপদেষ্টা, নির্বাহী কমিটির ৯জন সদস্য এবং সন্মান্বিত সদস্য হিসেবে স্বেচ্ছাসেবক দলের সদ্য মরহুম সভাপতি শফিউল বারী বাবুর সহধর্মিনী বীথিকা বিনতে হোসাইনকে যুক্ত করা হয়েছে।

উপদেষ্টারা হলেন, তাহের পাটোয়ারি, শফিউল আলম মাহমুদ, শহিদুজ্জামান কাকন, জহির রায়হান জসিম, কাজী রহমান মানিক, পারভেজ আল বাকী, নাজমুল হাসান, কামরুজ্জামান বিপ্লব, রফিকুল ইসলাম মাসুম, কাজল আহমেদ জালালী, নজরুল ইসলাম জুয়েল, হাসান মাহমুদ মজুমদার, মিজানুর রহমান মাসুম, রাশেদুল আলম তালুকদার, ইমাম উদ্দিন বাবুল, মোহাম্মদ জাকির হোসেন, মাজহারুল হক সোহাগ, আসকির আলী, শহিদুল ইসলাম, মিজানুর রহমান, এম এ রাজ্জাক সুমন, তোফাজ্জল হোসেন মানিক, আতিকুর রহমান আতিক, ঈসা খাঁ, রোকনুজ্জাম্না জুয়েল, মনির আলম চৌধুরী, জহিরুল ইসলাম।

নির্বাহী সদস্যরা হলেন, এসএম জিলানী, ফখরুল ইসলাম রবিন, নজরুল ইসলাম, গাজী রেজোয়ানুল হোসেন রিয়াজ, হাজী হারুনুর রশীদ, সাইফুল ইসলাম, সাদ মোর্শেদ পাপ্পা সিকদার, আবদুল কাদের ঝিলন ও আতিকুর রহমান মোসাব্বির।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *