স্বাস্থ্য পরীক্ষা শেষে ডিবি কার্যালয়ে সাহেদ

নিউজ দর্পণ, ঢাকা: ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে স্বাস্থ্য পরীক্ষা শেষে রিজেন্ট হাসপাতালের চেয়ারম্যান মো. সাহেদ ওরফে সাহেদ করিমকে ডিবি কার্যালয়ে নেয়া হয়েছে। ঢামেকে সাহেদের এক্সরে ও ইসিজি করা হয়। তার রিপোর্ট ভালো এসেছে। তাকে প্রাথমিক চিকিৎসা দেয়া হয়েছে। জানা যায়, শাহেদ করিমের ১০ দিনের রিমান্ড চাইবে গোয়েন্দা পুলিশের গোয়েন্দা শাখা (ডিবি)।

আজ বুধবার সন্ধ্যায় সাহেদকে ঢাকা মেডিকেল থেকে নিয়ে যায় আইনশৃঙ্খলা বাহিনী। এর আগে বুধবার বিকাল ৫টা ১৫ মিনিটে স্বাস্থ্য পরীক্ষার জন্য তাকে ঢামেকে নিয়ে যাওয়া হয়। রাতে বিষয়টি নিশ্চিত করেন গোয়েন্দা পুলিশের যুগ্ম কমিশনার মাহবুব আলম। তিনি বলেন, আগামীকাল সকাল ১০টায় আদালতে তোলা হবে সাহেদকে। চাওয়া হবে ১০ দিনের রিমান্ড।

ভারতে পালিয়ে যাবার সময় ভোরে অস্ত্র ও গুলিসহ তাকে সাতক্ষীরা থেকে গ্রেফতার করে র‍্যাব। পরে সকাল নয়টায় তাকে হেলিকপ্টারযোগে ঢাকায় আনা হয়। এরপর প্রাথমিক জিজ্ঞাসাবাদ শেষে তাকে নিয়ে উত্তরার অফিসে যাওয়া হয়। সেখানে তল্লাশি শেষে এক লাখ ৪৬ হাজার টাকা সমমূল্যের জাল নোট উদ্ধার করা হয়।

গত ৬ জুলাই সকালে রাজধানীর উত্তরার রিজেন্ট হাসপাতালে অভিযান শুরু করে র‌্যাব। অভিযানে করোনার নমুনা সংগ্রহ করে তা টেস্ট না করে ফলাফল প্রদান, হাসপাতালের লাইসেন্স না থাকাসহ বিভিন্ন অভিযোগ পায় এলিট ফোর্সটি। এর একদিন পর হাসপাতালটির উত্তরা ও মিরপুর শাখা সিলগালা করে দেয়া হয়। এরপর থেকেই আত্মগোপনে ছিলেন রিজেন্ট চেয়ারম্যান।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *