সুশান্তের মামলায় পাল্টা লড়াইয়ের পথে রিয়া

নিউজ দর্পণ ডেস্ক: সুশান্ত সিং রাজপুতের মামলায় পালটা লড়াইয়ের পথে রিয়া চক্রবর্তী। সূত্রের খবর, অঙ্কিতার বিরুদ্ধে নিতে পারেন আইনি পদক্ষেপ। সুশান্ত কান্ডে মাদক মামলায় ২৮ দিন জেলে থাকার পর অক্টোবরের প্রথম সপ্তাহে শর্তসাপেক্ষে জামিন পেয়েছেন তিনি। ১৪ জুন সুশান্তের মৃত্যুর পর থেকে পরোক্ষে রিয়ার বিরুদ্ধে সোশ্যাল মিডিয়ায় ক্ষোভ উগরে দিয়েছিলেন অঙ্কিতা।

গ্রেপ্তারির আগে এক সংবাদমাধ্যমকে দেওয়া সাক্ষাৎকারে রিয়া জানিয়েছিলেন, বিদেশ যাওয়ার পথে বিমানে উঠে নাকি ভয় পাচ্ছিলেন সুশান্ত এবং জানিয়েছিলেন তার ক্লস্টোফোবিয়া রয়েছে। তার প্রেক্ষিতে অঙ্কিতা আবার সুশান্তের একটি বিমান চালানোর ভিডিও শেয়ার করে রিয়াকে পরোক্ষে জবাব দিয়েছিলেন। পাশাপাশি খবর রটেছিল, সুশান্ত নাকি ব্রেকআপের পরও অঙ্কিতার ফ্ল্যাটের কিস্তি দিয়েছিলেন। যদিও অভিযোগ অস্বীকার করেছিলেন সুশান্তের প্রাক্তন প্রেমিকা।

শোনা গিয়েছে, এমন অনেক ঘটনা এবং মন্তব্যের জন্যই নাকি অঙ্কিতার বিরুদ্ধে এবার আইনি পথে হাঁটতে পারেন রিয়া। ইতিমধ্যেই রিয়ার বিরুদ্ধে আনা মাদক পাচারের অভিযোগ বম্বে হাই কোর্ট নস্যাৎ করে দিয়েছেন বলেই দাবি করেন রিয়ার আইনজীবী সতীশ মানেশিন্ডে। বাইকুল্লা জেল থেকে রিয়া ছাড়া পাওয়ার দিন একথা জানিয়ে তিনি দাবি করেছিলেন, যতই ঘৃণ্য চক্রান্ত হোক ‘বাংলার বাঘিনী’ তার লড়াই চালিয়ে যাবেন। তবে রিয়ার ভাই সৌভিক এখনও বিচার বিভাগীয় হেফাজতে রয়েছেন।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *