সুনামগঞ্জে মাছ ধরা নিয়ে দু’পক্ষের সংঘর্ষে নিহত ১

নিউজ দর্পণ, সুনামগঞ্জ: সুনামগঞ্জের দিরাই উপজেলায় একটি ডোবায় মাছ ধরাকে কেন্দ্র করে দুপক্ষের মধ্যে সংঘর্ষে একজন নিহত হয়েছেন। এ সময় নারীসহ আহত হয়েছে আরো ১০ জন।
নিহতের নাম মো: আব্দুল জব্বার (৫০)। তিনি উপজেলার জগদল ইউনিয়নের রাজনাঁও গ্রামের মৃত কনাই উল্ল্যাহর ছেলে।
এ ঘটনায় আহতরা হলেন নিহতের ভাই আব্দুল লতিফ (৪০), নিহতের ছেলে মো: শাহীনুর (১৬)। অন্য আহতদের নাম ও পরিচয় তাৎক্ষণিকভাবে জানা যায়নি। আহত সবাইকে স্থানীয় দিরাই উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়েছে। এ ঘটনায় পুলিশ দু’জনকে আটক করেছে। আটকৃতরা হলেন মো: সামছুল হক ও শিমুল হক।
স্থানীয় ও পুলিশ সূত্রে জানা যায়, রোববার বিকেলে ইউনিয়নের রাজনাঁও গ্রামের নিহতের লোকজন গ্রামের পাশে গোলের হাওরে বোরো জমির পাশে একটি ডোবায় মাছ ধরতে যায়। এ সময় একই গ্রামের ওয়াব উল্ল্যাহর ছেলে মো: শাহাব উদ্দিনের লোকজন বাধা দিলে প্রথমে কথা কাটাকাটির একপর্যায়ে উভয়পক্ষের লোকজন দেশীয় অস্ত্র নিয়ে সংঘর্ষে জড়িয়ে পড়েন। এতে ঘটনাস্থলেই একজন মারা যান। এ সময় আহত হন নারীসহ আরো ১০ জন। খবর পেয়ে দিরাই থানা পুলিশ ঘটনাস্থলে গিয়ে পরিস্থিতি নিয়ন্ত্রণে আনে। লাশটি উদ্ধার করে ময়নাতদন্তের জন্য সুনামগঞ্জ জেলা সদর হাসপাতালে পাঠানোর প্রস্তুতি চলছে।
এ ঘটনার সত্যতা নিশ্চিত করে দিরাই থানার অফিসার ইনচার্জ (ওসি) মো: আশরাফুল ইসলাম জানান, এ ঘটনায় জড়িত সন্দেহে পুলিশ দু’জনকে আটক করেছে। তবে এলাকার পরিস্থিতি এখন শান্ত রয়েছে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *