সীতাকুণ্ডে কাভার্ডভ্যানের ধাক্কায় এসআই নিহত

নিউজ দর্পণ, চট্টগ্রাম: সীতাকুণ্ডে কাভাডভ্যানের ধাক্কায় বারআউলিয়া হাইওয়ে থানার এসআই মো. মাহবুবুর রহমান (৪৬) নিহত হয়েছেন। তিনি কুমিল্লা জেলার ডুমুরিয়া এলাকার বাসিন্দা মো. তোফাজ্জল হোসেন এর পুত্র। এ দুর্ঘটনায় আহত হন কনস্টেবল মো. নোমান (৩০)।
রোববার সকাল আনুমানিক ৬ টার দিকে এ মর্মান্তিক দুর্ঘটনাটি ঘটে।
হাইওয়ে পুলিশ ও স্থানীয় সূত্রে জানা যায়, বাঁশবাড়ীয়া ইউনিয়ন এলাকার ঢাকা-চট্টগ্রাম মহাসড়কে আর আর জুট মিলের সামনে একটি কাভার্ডভ্যান সড়ক দুর্ঘটনার শিকার হয়েছে এমন সংবাদ পেয়ে বার আউলিয়া হাইওয়ে থানার এসআই মো. মাহবুবুর রহমানসহ সঙ্গীয় ফোর্স নিয়ে দুর্ঘটনায় কবলিত কাভার্ডভ্যানটিকে উদ্ধার করতে যান। এ সময় চট্টগ্রাম মূখি একটি কাভার্ডভ্যান নিয়ন্ত্রণ হারিয়ে পেছন থেকে ধাক্কা দিলে ঘটনাস্থলে এসআই মাহবুবুর রহমান ও কনস্টেবল নোমান আহত হন। গুরুতর অবস্থায় তাদেরকে উদ্ধার করে চমেকে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক এস আই মাহবুবুরকে মৃত্যু ঘোষণা করেন।

এবিষয়ে কুমিরা হাইওয়ে পুলিশ ফাঁড়ির ইনচার্জ মোঃ সাইদুল ইসলাম বলেন, বাঁশবাড়ীয়া এলাকায় একটি কাভার্ডভ্যানকে উদ্ধার করতে গিয়ে অপর অন্য একটি কাভার্ডভ্যান পুলিশের গাড়ির পেছন থেকে ধাক্কা দিলে এ মর্মান্তিক ঘটনাটি ঘটে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *