সালাহকে আনতে চাচ্ছেন বার্সেলোনা

নিউজ দর্পণ ডেস্ক: অধিনায়ক লিওনেল মেসির দল ছাড়তে চাওয়া সম্পর্কিত ঝামেলা মেটাতে গিয়ে নতুন মৌসুমের জন্য সে অর্থে দল গোছানো হয়নি স্প্যানিশ ক্লাব বার্সেলোনার।
শোনা গিয়েছিল, প্যারিস সেইন্ট জার্মেই থেকে ফিরিয়ে আনা হবে নেইমার জুনিয়রকে অথবা ইন্টার মিলান থেকে উড়িয়ে আনা হবে আর্জেন্টাইন তরুণ লাউতারো মার্টিনেজকে।

কিন্তু দুজনের কাউকেই আনেনি বার্সেলোনা। এমনকি বলার মতো তেমন কোনো দলবদলই করেনি তারা। তবে দলবদলের জন্য এখনও সময় আছে প্রায় আড়াই সপ্তাহের মতো। এ সময়টাকে কাজে লাগাতে চায় স্প্যানিশ ক্লাবটি, কিনতে চায় নিজেদের পছন্দমতো খেলোয়াড়।

নতুন মৌসুমের জন্য দল সাজানোর পরিকল্পনায় লিভারপুলের মিসরিয়ান তারকা মোহামেদ সালাহকে আনতে চাচ্ছেন বার্সেলোনার নতুন কোচ রোনাল্ড কোম্যান। এমন খবরই জানাচ্ছে ইংল্যান্ডের সংবাদমাধ্যম এক্সপ্রেস। তাদের দাবি, কোম্যানের এক কাছের বন্ধু জ্যাক সোয়ার্ট জানিয়েছেন এ খবর।

নেদারল্যান্ডসের হয়ে আন্তর্জাতিক ফুটবল খেলেছেন সোয়ার্ট, গড়েছেন আয়াক্সের হয়ে সর্বোচ্চ ম্যাচ খেলার রেকর্ড। ব্যক্তিজীবনে কোম্যানের কাছের বন্ধু তিনি। নিজের বন্ধুর পরিকল্পনা সম্পর্কে সোয়ার্ট বলেছেন, ‘আমি জানি কোম্যান তাকে চায় এবং এটাও জানি সালাহও যেতে চাইবে।’

কিন্তু এই মন্তব্যের ভিত্তি কী? তা জানতে চাওয়া হলে রহস্যময় উত্তরে সোয়ার্ট বলেন, ‘আমি এটা (তথ্যের সূত্র) বলতে পারবো না। আমি বিস্তারিত কোনোকিছুই জানাবো না। তবে আমাকে বিশ্বাস করতে পারেন, কারণ আমি জানি।’

এদিকে সালাহ ছাড়াও লিভারপুলের আরেক খেলোয়াড় তারকা মিডফিল্ডার জর্জিনিও উইজনাল্ডুমকে দলে নেয়ার জন্য খোঁজখবর শুরু করে দিয়েছে বার্সেলোনা। শেষপর্যন্ত দুইটি খবরই যদি সত্যি হয়, তাহলে একসঙ্গে লিভারপুলের জোড়া খেলোয়াড়কে নিজেদের শিবিরে নিয়ে আসবে কাতালুনিয়ান ক্লাবটি।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *