সময়ের সঙ্গে আমাদেরও চলতে হবে-বিদ্যা সিনহা মিম

নিউজ দর্পণ, ঢাকা: ছয় মাস পর প্রথম শুটিং করছি। অভিজ্ঞতাটা একেবারেই অন্যরকম। একটু ভয়ও লাগছে। করোনার কারণে এতদিন শুটিং করিনি। কিন্তু আর কদিন বসে থাকবো। এবার নেমেই পড়লাম শুটিংয়ে – এমনভাবেই মানবজমিনকে কথা গুলো বলছিলেন চলতি প্রজন্মের জনপ্রিয় অভিনেত্রী বিদ্যা সিনহা মিম। সোমবার থেকে তিনি শুরু করেছেন ‘হ্যালো বেবী’ শীর্ষক একটি বিশেষ নাটকের শুটিং। ভালোবাসা দিবসের জন্য নির্মান হওয়া এ নাটকটি পরিচালনা করছেন কাজল আরেফিন অমি।

আর এখানে মিমের নায়ক তাহসান খান। মিম বলেন, অনেক দিন পর শুটিংয়ে নেমে ভালো লাগছে। এটি বিশেষ নাটক, তাই কাজটি করছি। আমার বিশ্বাস ভালো লাগবে দর্শকদের।

এদিকে মিম খুব শিগগিরই নতুন একটি ছবিতেও চুক্তিবদ্ধ হতে যাচ্ছেন বলে জানালেন। পাশাপাশি একটি ওয়েব ফিল্মের কথাও হচ্ছে তার। এ বিষয়ে মিম বলেন, নতুন সিনেমা শুরু করবো অক্টোবর থেকে। তবে এ বিষয়ে এখনই বলতে চাই না। আরো কয়েকদিন পর জানাতে চাই। আর ওয়েব ফিল্মেও সামনে কাজ করবো। দেখা যাক কি হয়।

ওয়েব ফিল্ম ও ওয়েব সিরিজ এখন অনেক হচ্ছে আমাদের। বিষয়টিকে কিভাবে দেখেন? মিম উত্তরে বলেন, সারা বিশ্বেই এখন ওয়েবে এভাবে কাজ হচ্ছে। ভালো কনটেন্ট হলে সেগুলো দেখছেও দর্শক। তাই সময়ের সঙ্গে আমাদেরও চলতে হবে। ওয়েবে বেশ ভালো কাজও হচ্ছে আমাদের দেশে। মিম যোগ করে বলেন, চলচ্চিত্রে দর্শক টাকা দিয়ে টিকেট কেটে দেখছে। ওয়েবেও কিন্তু একটা নির্দিষ্ট পরিমাণ অর্থের বিনিময়েই দেখছে দর্শক। তাই দুটো দুই ধরনের। অবশ্যই সিনেমা হলের আলাদা আবেদন আছে। তবে আমি মনে করি ওয়েবেও ভালো কিছু করা সম্ভব।

নাটক কি নিয়মিত করার ইচ্ছে আছে? মিম বলেন, একদমই না। নাটকে নিয়মিত হবো না। ‘হ্যালো বেবি’ বিশেষ কাজ বলেই কেবল করছি। আমি চলচ্চিত্র নিয়েই থাকতে চাই, সেটা ওয়েবের জন্য হোক অথবা সিনেমা হলের জন্য।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *