শ্রীলঙ্কায় কোয়ারেন্টাইনে থাকতে হবে টাইগারদের!

নিউজ দর্পণ,ঢাকা: এই করোনার মধ্যে আপনি যেখানেই যান না কেন, দুই সপ্তাহ কোয়ারেন্টাইনে থাকাটা প্রায় নিয়মে পরিণত হয়েছে। সব দেশে এবং প্রায় বেশিরভাগ রাজধানী শহরে ভিন্ন দেশ থেকে ভ্রমণকারীদের অন্তত ১৪ দিন কোয়ারেন্টাইনে থাকতে হয়।

কিন্তু মাঝে হঠাৎ শোনা গেল, শ্রীলঙ্কা সফরে গিয়ে বিমান থেকে নেমে নাকি টাইগারদের কোয়ারেন্টাইনে থাকতে হবে না। শ্রীলঙ্কায় পৌঁছানোর একদিন পর থেকেই অনুশীলন শুরু করতে পারবেন। এই খবর বাংলাদেশের প্রচার মাধ্যমে ফলাও করে প্রচারও হয়েছে।

কিন্তু সর্বশেষ খবর হলো, সে কোয়ারেন্টাইন না করার খবর পুরোপুরি সত্য নয়। খোদ বিসিবি পরিচালক ও ক্রিকেট কমিটি প্রধান আকরাম খান বুধবার জানালেন, শ্রীলঙ্কা আসলে এখনো নিশ্চিত করেনি যে টাইগারদের কোয়ারেন্টাইনে থাকতে হবে না।

আকরাম খান বুধবার জানালেন, লঙ্কানরা আমদের নিশ্চিত করেনি; কিন্তু আমরা আমাদের কাজ করে যাচ্ছি। আপাতত ১৪ দিন মাথায় রেখেই কাজ করছি, কম হলে তো ভালোই। চূড়ান্ত সিদ্ধান্ত নিতে পারছি না।’

আকরাম খান জানালেন, লঙ্কান বোর্ড একটা সম্ভাব্য সূচি দিয়েছে। তবে সেটাই ফাইনাল নয়। এর মধ্যে প্রথম দুই টেস্ট হবে ক্যান্ডিতে। শেষ টেস্ট অনুষ্ঠিত হবে কলম্বোয়।

আগেই জানা, স্পিন কোচ ড্যানিয়েল ভেট্টরি এবং নতুন ব্যাটিং কোচ ক্রেইগ ম্যাকমিলান টাইগারদের কোচিং করাতে বাংলাদেশে আসবেন না। সরাসরি শ্রীলঙ্কা চলে যাবেন।

ক্রিকেট অপারেশন্স কমিটির প্রধান আকরাম খান সেই কথাটাই আবার জানালেন। তিনি বলেন, ‘ভেট্টরি ও ম্যাকমিলান সরাসরি শ্রীলঙ্কায় যাবে। সম্ভবত ৪০-৫০ দিনের জন্য আসবেন তারা।’

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *