শাহেদ ফের ৬ দিনের রিমান্ডে

নিউজ দর্পণ, ঢাকা: রিজেন্ট গ্রুপ ও রিজেন্ট হাসপাতালের চেয়ারম্যান মোহাম্মদ শাহেদ ওরফে শাহেদ করিমের ৬ দিনের রিমান্ড মঞ্জুর করেছেন আদালত। রাজধানীর পল্লবী থানায় করা প্রতারণার মামলায় আজ তাকে ঢাকা মহানগর হাকিম আদালতে হাজির করা হয়। মামলার সুষ্ঠু তদন্তের জন্য তাকে ১০ দিনের রিমান্ডে নিতে আবেদন করেন তদন্তকারী কর্মকর্তা।
আজ বুধবার শুনানি শেষে ঢাকা মহানগর হাকিম মাসুদুর রহমান তার ৬ দিনের রিমান্ড মঞ্জুর করেন।

এর আগে গত ১০ই আগস্ট ঢাকা মহানগর দায়রা জজ কে এম ইমরুল কায়েশ পদ্মা ব্যাংকের (সাবেক দি ফারমার্স ব্যাংক) অর্থ আত্মসাতের মামলায় শাহেদের সাত দিনের রিমান্ড মঞ্জুর করেন।

গত ৬ই জুলাই রাজধানীর উত্তরা ও মিরপুরে শাহেদের মালিকানাধীন রিজেন্ট হাসপাতালে অভিযান চালায় র‍্যাব। অভিযানে ভুয়া করোনা পরীক্ষার রিপোর্ট, করোনা চিকিৎসার নামে রোগীদের কাছ থেকে অর্থ আদায়সহ নানা অনিয়ম উঠে। পরদিন ৭ই জুলাই রাতে উত্তরা পশ্চিম থানায় ১৭ জনকে আসামি করে একটি মামলা করা হয়। পরে মামলার তদন্তভার ঢাকা মহানগর গোয়েন্দা পুলিশে (ডিবি) হস্তান্তর করা হয়।

গত ১৫ই জুলাই সাতক্ষীরার সীমান্তবর্তী এলাকা থেকে শাহেদকে গ্রেপ্তার করে র‍্যাব। পরে তাকে হেলিকপ্টারে করে ঢাকায় আনা হয়।

১৬ই জুলাই উত্তরা পশ্চিম থানার প্রতারণার মামলায় শাহেদের ১০ দিনের রিমান্ড মঞ্জুর করেন আদালত। ২৬শে জুলাই উত্তরা পশ্চিম থানায় তিন ও উত্তরা পূর্ব থানায় প্রতারণার মামলায় ৭ দিন করে ২৮ দিনের রিমান্ড মঞ্জুর করেন আদালত। একইদিন সাতক্ষীরার অস্ত্র মামলায় তার ১০ দিনের রিমান্ড মঞ্জুর করা হয়।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *