শাহবাগ থানা এলাকা থেকে দুই মরদেহ উদ্ধার

নিউজ দর্পণ, ঢাকা: রাজধানীর শাহবাগ থানাধীন এলাকা থেকে অজ্ঞাতপরিচয় দুটি লাশ উদ্ধার করেছে পুলিশ। একটি লাশ বকসিবাজার মোড় থেকে এবং আরকটি লাশ দোয়েল চত্বর থেকে উদ্ধার করা হয়েছে। প্রাথমিকভাবে তাদের নাম ঠিকানা জানতে পারেনি পুলিশ। তবে ধারণা করা হচ্ছে, তারা ওই এলাকাগুলোতেই ভবঘুরে জীবনযাপন করতেন।
আজ সোমবার সকাল ৮টার দিকে ও ১০টার দিকে মরদেহ দুটি উদ্ধার করে পুলিশ। ময়নাতদন্তের জন্য সেগুলো ঢাকা মেডিক্যাল কলেজ হাসপাতালের মর্গে পাঠানো হয়েছে।
শাহবাগ থানার উপ-পরিদর্শক (এসআই) শামছুর রহমান জানান, ‘সকাল ১০ দিকে খবর পেয়ে বকসিবাজার মোড়ে ফুটপাত থেকে আনুমানিক (৩৫) বছর বয়সের এক ব্যক্তির মৃতদেহ উদ্ধার করা হয়। খোঁজ নিয়ে জানা যায়, ওই ব্যক্তি এই এলাকাতেই ভবঘুরে জীবনযাপন করতেন। অসুস্থতাজনিত কারণেই তার মৃত্যু হয়েছে বলে ধারণা করা হচ্ছে।’
অপরদিকে, শাহবাগ থানার উপ-পরিদর্শক (এসআই) মেহেদী হাসান জানান, ‘সকাল ৮টার দিকে খবর পেয়ে দোয়েল চত্বরের এলাকার ফুটপাত থেকে অজ্ঞাতনামা (৪৫) এক ব্যক্তির মৃতদেহ উদ্ধার করি। প্রাথমিকভাবে নাম ঠিকানা জানতে পারিনি।’
শাহবাগ থানা পুলিশ বলছে, মরদেহ দুইটিকে ময়নাতদন্তের জন্য মর্গে পাঠানো হয়েছে। ময়নাতদন্তের রিপোর্ট পেলেই তাদের মৃত্যু সঠিক কারণ জানা যাবে। ততক্ষণে তাদের পরিচয় সংগ্রহ করার চেষ্টা চলছে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *