ল্যাবএইড হাসপাতাল থেকে লাফিয়ে পরে বেলারুশ নাগরিকের মৃত্যু

নিউজ দর্পণ, ঢাকা: রাজধানীর ধানমন্ডিতে অবস্থিত ল্যাবএইড হাসপাতালের ছয় তলা থেকে লাফিয়ে পড়ে এক বেলারুশ নাগরিক মারা গেছেন।

তার নাম মিখাইল স্টেলমাখ (২৯)। তিনি করোনাভাইরাস পজিটিভ ছিলেন বলে জানা গেছে। ঘটনাটি ঘটেছে রোববার। তবে ল্যাবএইড কর্তৃপক্ষ বিষয়টি গোপন রাখার চেষ্টা করে। নিহত মিখাইল স্টেলমাখ রূপপুর পারমাণবিক বিদ্যুৎ কেন্দ্রে কাজ করছিলেন।
করোনা আক্রান্ত হওয়ার পর একেকবারের টেস্টে একেক রিপোর্ট পাওয়ায় হতাশাগ্রস্ত হয়ে তিনি আত্মহত্যা করেছেন বলে জানিয়েছে পুলিশ।

জানা যায়, রবিবার ভোর সাড়ে ৫টার দিকে এই ঘটনা ঘটে। গুরুতর আহত অবস্থায় এদিন দুপুর পৌনে ৩টার দিকে ল্যাবএইড হাসপাতালেই তার মৃত্যু হয়।

ঘটনার তদন্তকারী কর্মকর্তা ধানমন্ডি থানার উপপরিদর্শক (এসআই) মো. রায়হানুল করিম জানান, মিখাইল বাংলাদেশে রূপপুর পারমাণবিক বিদ্যুৎকেন্দ্রে ফিটার হিসেবে কাজ করতেন এবং থাকতেন সেখানেই। গত মাসে তার করোনাভাইরাস পজিটিভ আসে। এরপর সহকর্মীরা তাকে ২৮ আগস্ট ধানমন্ডি ল্যাবএইড হাসপাতালে ভর্তি করান।

ল্যাবএইডের ৬ষ্ঠ তলায় ভর্তি ছিলেন তিনি। তবে তার করোনা টেস্ট করা হয় ৭/৮বার। একবারের টেস্টে একেক রিপোর্ট আসে তার। একবার পজিটিভ, আবার নেগেটিভ। এই কারণেই তিনি মানসিকভাবে ভেঙে পড়েছিলেন।

যার ফলে তিনি গতকাল রবিবার ভোরে ৬ষ্ঠ তলায় বাথরুমে ঢুকে দরজা বন্ধ করে ছোট জানলা দিয়ে লাফিয়ে নিচে পড়েন। এতে গুরুতর আহত হলে তাকে ল্যাবএইড হাসপাতালেই চিকিৎসা দেওয়া হচ্ছিল। তবে চিকিৎসাধীন গতকাল বেলা পৌনে ৩টার দিকে তার মৃত্যু হয়।

তিনি আরও জানান, পরে খবর পেয়ে রবিবার রাতে মৃতদেহটি উদ্ধার করে ঢাকা মেডিকেল কলেজ মর্গে পাঠানো হয়েছে। ময়নাতদন্তের পরই মৃত্যুর কারণ নিশ্চিত হওয়া যাবে। ঘটনার বিস্তারিত জানার জন্য আরও তদন্ত চলছে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *