রেখাকে ভালোবেসেই আজও বিয়ে করেননি সালমান!

নিউজ দর্পণ ডেস্ক: বলিউডের সবচেয়ে ‘বয়সী ব্যাচেলর’ উপাধিটা এখন সালমান খানের নামের পাশে। সিনে পরিবারে জন্ম নেয়া এই বলিউড সুপারস্টারের ৫৫তম জন্মদিন আজ। কিন্তু জীবনের এক এক করে জীবনের ৫৪ বসন্ত পেরিয়ে গেলেও এখনও গাঁটছড়া বাঁধা হলো এই দাবাং অভিনেতার।

ব্যক্তিগত জীবনে নানা সময়ে বহু নারীর সঙ্গে সালমানকে জড়িয়ে প্রেমের গুঞ্জন ছড়িয়েছে। ঐশ্বরিয়া থেকে শুরু করে ক্যাটরিনা পর্যন্ত- বলিউডেও একাধিক নায়িকার সঙ্গে সালমানের প্রেমের সম্পর্কের কানাঘুষা ছিল। কিন্তু শেষ পর্যন্ত কোনও সম্পর্কই বিয়ের পিঁড়ি পর্যন্ত গড়ায়নি। অথচ অতীতেও বলিউডের এই প্রভাবশালী অভিনেতাকে বিয়ে করার ইচ্ছে পোষণ করেছেন বহু অভিনেত্রী।

সল্লু ভাই নিজেও বিভিন্ন সময় বিয়ে নিয়ে প্রশ্নের মুখে পড়েছেন, তবে উত্তর দিতে গিয়ে কখনোই বিব্রত হননি। বেশিরভাগ সময়ই রসিকতার ছলে উত্তর দিয়ে সবাইকে হাসিয়েছেন।

জনপ্রিয় রিয়েলিটি শো ‘বিগ বস’ এর অষ্টম আসরের এক পর্বে সালমান খানকে বিয়ে নিয়ে প্রশ্ন করা হয়েছিল। সেই পর্বে হাজির ছিলেন বলিউডের লাস্যময়ী অভিনেত্রী রেখা। বিয়ের প্রশ্ন শুনেই রেখার দিকে তাকিয়ে সালমান জানান, ছোটবেলায় রেখাকে তিনি বিয়ে করতে চেয়েছিলেন।

‘বজরঙ্গী ভাইজান’ খ্যাত এ অভিনেতা আরও জানান, রেখা ও তিনি দুজনই তখন মুম্বাইয়ে ব্যান্ডস্ট্যান্ডে থাকতেন। কৈশোরে বেলকুনিতে ঘুমাতেন এবং রেখাকে মর্নিং ওয়াকে যেতে দেখার জন্য ভোর সাড়ে ৫টায় ঘুম থেকে উঠে পড়তেন। রেখার যোগব্যায়াম ক্লাসেও ভর্তি হয়েছিলেন সালমান।

সালমানের কথায়- ‘সেই সময় যোগ ব্যায়ামের সঙ্গে আমার কোনও যোগসূত্র ছিল না। কিন্তু আমি ও আমার বন্ধু সেখানে যেতাম, কারণ রেখাজি সেই যোগব্যায়াম শেখাতেন।’

ওই অনুষ্ঠানেই রেখা বলেন, ‘৬-৭ বছর বয়সেই সালমান সাইকেল নিয়ে আমার পিছু নিতো। সে হয়তো বুঝতো না, কিন্তু সেই সময় সে আমার প্রেমে পড়েছিল। এটা সত্যি। সে বাড়িতে সবাইকে বলেছিল, ‘বড় হয়ে এই মেয়েকেই বিয়ে করবো’।’ ‘এজন্যই হয়তো আমি এখনও একা’- মজা করে বলেন রেখা।

এদিকে সালমানের জন্মদিন উপলক্ষে প্রতি বছর তার গ্যালাক্সি অ্যাপার্টমেন্টের সামনে ভিড় করেন ভক্তরা। কিন্তু এ বছর করোনা মহামারির কারণে এমনটা না করার জন্য সালমান নিজেই ভক্তদের অনুরোধ জানিয়েছেন।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *