রিজভী ও টুকুসহ যুবদল নেতাদের রোগমুক্তি কামনায় দোয়া অনুষ্ঠিত

নিউজ দর্পণ, ঢাকা: বিএনপির সিনিয়র যুগ্ম মহাসচিব রুহুল কবির রিজভী ও যুবদল কেন্দ্রীয় নির্বাহী কমিটির সাধারণ সম্পাদক সুলতান সালাউদ্দিন টুকু, বিএনপির সহ সাংগঠনিক সম্পাদক আব্দুস সালাম আজাদ সহ যুবদলের অসুস্থ্য নেতৃবৃন্দের আশু রোগ মুক্তি কামনায় দোয়া মাহফিল করেছে জাতীয়তাবাদী যুবদল।
আজ বুধবার নয়াপল্টনে বিএনপির কেন্দ্রীয় কার্যালয়ের নীচ তলায় এ দোয়া মোনাজাত অনুষ্ঠিত হয়।
দোয়া মাহফিলে যুবদল সভাপতি সাইফুল আলম নীরব, সিনিয়র সহসভপতি মোরতাজুল করিম বাদরু সহসভাপতি বৃন্দ, যুগ্ম সাধারণ সম্পাদক বৃন্দ সহ কেন্দ্রীয় কমিটি ঢাকা মহানগর উত্তর ও দক্ষিণ শাখার নেতৃবৃন্দ, এইচ এম সাঈফ আলী খানসহ দলের সর্বস্তরের নেতৃবৃন্দ অংশ নেন।
জাতীয়তাবাদী ওলামা দলের আহবায়ক ও বিএনপি’র জাতীয় নির্বাহী কমিটির সদস্য প্রিন্সিপ্যাল শাহ মোঃ নেসারুল হক দোয়া মাহফিল পরিচালনা করেন, তাকে ওলামা দলের ঢাকা মহানগর উত্তর ও দক্ষিণ শাখার নেতৃবৃন্দ সহায়তা করেন। দোয়া মাহফিলে শহীদ প্রেসিডেন্ট জিয়াউর রহমান এর জন্য জান্নাত কামনা, দেশনেত্রী বেগম খালেদা জিয়া ও দেশনায়ক তারেক রহমান এর রোগ মুক্তির জন্য মহান রাব্বুল আলমিন এর দরবারে দোয়া করা হয়।
টুকুর রোগমুক্তি কামনায় টাঙ্গাইলে যুবদলের দোয়া:
জাতীয়তাবাদী যুবদলের কেন্দ্রীয় সাধারণ সম্পাদক সুলতান সালাউদ্দিন টুকু করোনা আক্রান্ত হয়ে তিনি চিকিৎসাধীন আছেন। তার রোগমুক্তি কামনায় টাঙ্গাইল যুবদলের প থেকে দোয়া মাহফিল করা হয়েছে।
আজ বুধবার বেলা ১১ টায় জেলা শহরের শর্মা হাউজে জেলা যুবদলের উদ্যোগে দোয়া মাহফিলের আয়োজন করা হয়। জেলা যুবদলের যুগ্ম আহবায়ক মাহমুদ হাসান টিটনেন সঞ্চালনায় যুবদল নেতা টুকু ও তার পরিবারের সুস্হতা কামনা করে সংপ্তি বক্তব্য রাখেন জেলা যুবদল আহবায়ক আশরাফ পাহেলীসহ জেলা বিএনপি সহ সভাপতি সাদেকুল আলম খোকা, মাহমুদুল হক সানু, জিয়াউল হক শাহীন, যুগ্ম সম্পাদক আবুল কাসেম, আনিসুর রহমান, সাংগঠনিক আ. হামিদ তালুকদার, প্রচার ও জেলা শ্রমিক দলের সাধারণ সম্পাদক এ কে মনিরুল হক ভিপি মুনীর, জেলা ছাএদল সাধারণ সম্পাদক ভিপি নুরুল ইসলাম, মহিলা দলের সভানেত্রী নিলুফার ইয়াসমিন খান। এ সময় জেলা যুবদলের যুগ্ম আহবয়ক আবদুল্লাহ্ কাফী শাহেদ, সৈয়দ শাতীল, সৈয়দ মনিরুজ্জামান জুয়েল, জাহিদ হোসেন মালা, সজল তানভীর, জেলা মহিলা দলের সাধারণ সম্পাদক অ্যাডভোকেট মমতাজ করিম, জেলা ছাএদল যুগ্ম সম্পাদক আমিনুল ইসলাম সুমন, জেলা যুবদল সদস্য লাভলু মিয়া, তারেক সিদ্দিকী সুজন, ওয়াসিম খান, মো. আলমগীর, আবু বকর সিদ্দিকী হিরু, কুতুবউদ্দিন জামালী, মো. পাপ্পুসহ জেলা ও উপজেলা যুবদল এবং ছাত্রদলের নেতাকর্মীরা দোয়া মাহফিলে অংশ নেন।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *