রিজভীকে কেবিনে স্থানান্তর

নিউজ দর্পণ, ঢাকা: ধানমন্ডির ল্যাবএইডে চিকিৎসাধীন বিএনপির সিনিয়র যুগ্ম মহাসচিব রুহুল কবির রিজভীকে করোনারি কেয়ার ইউনিটে(সিসিইউ) থেকে আজ সোমবার কেবিনে স্থানান্তর করা হয়েছে। তার একান্ত সহকারি আরিফুর রহমান তুষার জানান, স্যারকে সকাল ১০টায় কেবিনে স্থানান্তর করা হয়েছে। স্যারের শারীরিক দূবর্লতা এখনো কাটেনি।
গত ১৫ অক্টোবর রিজভীর হৃদযন্ত্রে এনজিও গ্রাম করা হয়। চিকিৎসকরা জানান, উনার(রিজভী) একটা ব্লক ছিলো, সেটা ইনজেকশন দিয়ে অপসারণ করা হয়েছে। তবে ২৮ দিন পর আবার এনজিও গ্রাম করে দেখা হবে ব্লকটি আছে কিনা।

গত ১৩ অক্টোবর জাতীয় প্রেসকাবের সামনে জাতীয়তাবাদী শ্রমিক দলের এক মানববন্ধন কর্মসূচি শেষে নিজের গাড়িতে উঠার পর রিজভী বুকে প্রচন্ড ব্যাথা অনুভব করেন। পরে তাকে দ্রুত প্রথমে কাকরাইলে ইসলামী ব্যাংক হাসপাতালে নেয়া পর চিকিতসক জানান, তিনি হৃদরোগে আক্রান্ত হয়েছেন। সেখান থেকে তাকে ল্যাব এইড হাসপাতালে আনা হয়। হাসপাতা্লরে হৃদরোগ েিব্শষজ্ঞ অধ্যাপক সোহরাব উজ্জামানের তত্ত্বাবধায়নে চিকিতসাধীন আছেন বিএনপির সিনিয়র যুগ্ম মহাসচিব। দেশবাসীর কাছে তার স্বামীর আশু রোগমুক্তি কামনায় দোয়া চেয়েছেন। রিজভীর সহধর্মিনী ্আরজুমান আরা বেগম আইভি।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *