রাজধানীর রামপুরায় চলন্ত বাস থেকে ফেলে যাত্রীকে হত্যা

নিউজ দর্পণ, ঢাকা : রাজধানীর রামপুরায় নির্ধারিত স্ট্যান্ডে না নামানোকে কেন্দ্র করে কথা কাটাকাটির জেরে বাস থেকে ফেলে হত্যা করা হয়েছে এক যাত্রীকে। নিহত যাত্রীর বয়স ৩৫ বছর। এখন পর্যন্ত তার বিস্তারিত নাম পরিচয় জানা যায়নি।
এ ঘটনায় ভিক্টর পরিবহনের বাসটি আটক করেছে স্থানীয়রা। খবর পেয়ে ঘটনাস্থল পরিদর্শন করেছে পুলিশ। আজ বিকাল ৪টার দিকে ঘটনাটি ঘটে।
প্রত্যক্ষদর্শী সূত্রে জানা যায়, এই ঘটনার পরে বাসের যাত্রীরা হেল্পার ও চালককে আটক করলে যাত্রীদের কাছ থেকে স্থানীয় সন্ত্রাসীরা তাদের ছিনিয়ে নেয়। সূত্র জানায়, নিহত যাত্রীকে রামপুরা বাজারে নামিয়ে দিতে বললে হেল্পার সামনের স্ট্যান্ডে নামাবে বলে জানায়।
এনিয়ে যাত্রী ও হেল্পারের মধ্যে বাকবিতন্ডা হয়। উলন রোডের সামনে নামতে গেলে হেল্পার ওই যাত্রীকে মারধর করে। এসময় তিনি বাঁচাও বাঁচাও বলে চিৎকার করলে অন্য যাত্রীরা প্রতিবাদ করে। তখন অন্য যাত্রীকেও মারধর করে বাসের হেল্পার। পরবর্তীতে উক্ত যাত্রীকে ধাক্কা দিয়ে বাস থেকে ফেলে দেয় হেল্পার।
এ সময় বিকট একটি শব্দ হয় বলে বাসের যাত্রীরা জানান। তাৎক্ষণিকভাবেই ঘটনাস্থলে মারা যায় যুবকটি। উদ্ধার করে স্থানীয় ডেল্টা হাসপাতালে নিয়ে গেলে চিকিৎসক মৃত ঘোষণা করেন।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *