যৌতুক দাবিতে স্ত্রী, শাশুড়ি, শ্যালিকাকে রড দিয়ে পিটিয়ে জখম: শাশুড়ির মামলা

নিউজ দর্পণ, সাভার: যৌতুক দাবিতে স্ত্রী, শাশুড়ি, শ্যালিকাকে রড দিয়ে পিটিয়ে জখমের অভিযোগ উঠেছে। এমন ঘটনা ঘটেছে সাভারের গেন্ডা এলাকায়। অভিযুক্ত ব্যক্তির নাম মহাসিন। পেটানোর অভিযোগে ৫ জনের নাম উল্লেখ করে মামলা করেছেন অভিযুক্ত ব্যক্তির শাশুড়ি মা তছিরুন বেগম (৪০)। পুলিশ কাউকে গ্রেফতার করতে পারেনি।
মামলার এজাহার ও নির্যাতনের শিকার ওই গৃহবধূর পারিবারিক সূত্রে জানা যায়, গেন্ডা এলাকার কিয়া মনির (১৯) বিয়ে হয় মশিউর খন্দকারের ছেলে মহাসিনের সাথে। বিয়ের কিছুদিন পর থেকেই মহাসিন স্ত্রী কিয়া মনির কাছে যৌতুক দাবি করেন। কিয়া মনি বাবার বাড়ি ও চাকরির টাকা থেকে ৬ লাখ ও সাধ্যমতো স্বামীর চাহিদা পূরণ করেছেন।
কিন্তু দিনে দিনে মহাসিনের যৌতুকের চাহিদা বাড়তেই থাকে। বুধবার রাতে মহাসিন স্ত্রীর কাছে আবারও যৌতুকের টাকা দাবি করেন। টাকা দিতে অস্বীকার করায় মহাসিন ক্ষিপ্ত হয়ে লোহার রড দিয়ে কিয়া মনি, শাশুড়ি তছিরুন বেগম (৪০), শালিকা রিয়া মনি( ১৩), বাড়ির ভাড়াটিয়া সালাউদ্দিন (৩০), সাহা জালাল (২৬), মোতালেবকে (২৮) সহ মোট ৭ জনকে পেটান।
এ বিষয়ে সাভার মডেল থানার উপপরিদর্শক (এসআই) এনামুল হক জানান, এই ঘটনায় তদন্ত চলছে। এর আগে ৬ লাখ টাকা যৌতুক দাবির অভিযোগে থানার এজাহার দিয়েছে গৃহবধূর পরিবার। সেটি তদন্ত করে দেখা হচ্ছে। এ ঘটনায় একটি মামলা দায়েরের প্রস্তুতি চলছে।
সাভার মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা এ এফ এম সায়েদ বলেন, যৌতুক ও নারী নির্যাতনের অভিযোগ পেয়েছি। আইনি ব্যবস্থা নেওয়া হবে ।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *