ম্যান ইউর মাঠে জয় পেল ক্রিস্টাল

নিউজ দর্পণ ডেস্ক: প্রতিপক্ষের তুলনায় সব দিক থেকেই এগিয়ে ছিল ম্যানচেস্টার ইউনাইটেড। প্রতিপক্ষ ক্রিস্টাল প্যালেস গত মৌসুম শেষ করেছিল ১৪ নম্বরে থেকে, সেখানে ম্যান ইউর অবস্থান ছিল তৃতীয়। শুধু সাম্প্রতিক ফলাফল নয়, ইতিহাস-ঐতিহ্য ও সাফল্যের ভারেও অনেক অনেক এগিয়ে রেড ডেভিলরা।

কিন্তু মাঠের খেলায় তুচ্ছ প্রমাণিত হলো সবকিছু। নিজেদের ঘরের মাঠে মৌসুমের প্রথম ম্যাচ খেলতে নেমে ক্রিস্টাল প্যালেসের কাছে ১-৩ গোলে হেরে গেছে ওলে গানার সুলশারের শিষ্যরা। এ নিয়ে ম্যান ইউর মাঠে টানা দ্বিতীয় জয় পেলো ক্রিস্টাল প্যালেস। বলা বাহুল্য, ম্যান ইউর বিপক্ষে লিগে তাদের জয় এ দুইটিই।

শনিবার রাতের ম্যাচটিতে স্রেফ বল দখলের লড়াইটাই জিতেছেন ব্রুনো ফার্নান্দেস, মার্কাস রাশফোর্ডরা। ম্যাচের প্রায় তিন-চতুর্থাংশ সময় বলের দখল নিজেদের কাছে রাখলেও, জোরালো আক্রমণ করতে পারেনি তেমন কোনো। উল্টো সুযোগ পেলেই সেটি কাজে লাগিয়েছে ক্রিস্টাল।

ম্যাচের সপ্তম মিনিটে আন্দ্রোস টাউনসেন্ডের গোলে এগিয়ে যায় সফরকারীরা। প্রথমার্ধে আর গোল দিতে পারেনি ক্রিস্টাল। দ্বিতীয়ার্ধে ফিরে ৭৪ মিনিটের সময় পেনাল্টি থেকে ব্যবধান দ্বিগুণ করেন উইলফ্রেড জাহা। প্রথমে পেনাল্টি শটটি ফেরালেও, আগেই লাইন থেকে এগিয়ে আসায় দ্বিতীয় সুযোগ পায় ক্রিস্টাল। সেটিকেই কাজে লাগান জাহা।

দুই গোল খেয়ে পিছিয়ে পড়লেও মিনিট ছয়েক পর এ মৌসুমে দলে যোগ দেয়া ফন ডি বিকের গোলে আশা জাগে ম্যান ইউ শিবিরে। কিন্তু ৮৫ মিনিটের সময় নিজের দ্বিতীয় ও দলের তৃতীয় গোল করে ইয়ান ইউর সকল আশা শেষ করে দেন জাহা, নিশ্চিত করেন ক্রিস্টালের জয়।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *