মেহেরপুরে মুয়াজ্জিনকে কুপিয়ে হত্যা

নিউজ দর্পণ,মেহেরপুর: মেহেরপুরের গাংনী উপজেলার সাহেবনগর গ্রামে ছহির উদ্দীন (৭০) নামের এক বৃদ্ধ মুয়াজ্জিনকে নৃশংসভাবে কুপিয়ে হত্যা করা হয়েছে।

আজ বুধবার সকাল সাড়ে ৯টার দিকে গ্রামের মাদ্রাসা ও কবরস্থানের পাশে মুখোশধারী দুই জন তাকে কুপিয়ে হত্যা করে পালিয়ে যায় বলে প্রাথমিকভাবে জানতে পেরেছে পুলিশ। তবে হত্যাকাণ্ডের কারণ ও জড়িতদের সম্পর্কে এখনো কোনো তথ্য পায়নি পুলিশ।

ছহির উদ্দীন সাহেবনগর গ্রামেরই বাসিন্দা। তিনি মাদ্রাসা, গোরস্থান ও ঈদগাহের দেখভালের কাজ করতেন। একই সঙ্গে মাদ্রাসার পাশের মসজিদের মুয়াজ্জিন ছিলেন।

স্থানীয় ও পুলিশ সূত্রে জানা গেছে, প্রতিদিনের মতো আজ সকালে গোরস্থানের পাশে কাজ করছিলেন বৃদ্ধ ছহির উদ্দীন। এসময় মুখে কালো মুখোশপরা দুই জন ধারাল অস্ত্র দিয়ে তাকে এলোপাথাড়ি কুপিয়ে পালিয়ে যায়। আর্তচিৎকার শুনে গ্রামের মানুষ জড়ো হয়ে দুর্বত্তদের খুঁজতে বের হয়। কিন্তু কোথাও তাদের হদিস মেলেনি। পুলিশের একটি দল মরদেহ উদ্ধার করে নিয়ে গেছে।

গাংনী থানারে ওসি ওবাইদুর রহমান বলেন, বৃদ্ধের মাথা, বুক, পিঠ, হাত, পাসহ শরীরের বিভিন্ন স্থানে ধারাল অস্ত্রের কোপ রয়েছে। মরদেহ ময়নাতদন্তের জন্য মর্গে পাঠানো হয়েছে। পাশাপাশি হত্যাকারীদের খুঁজে বের করার চেষ্টা চলছে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *