মুক্তির অপেক্ষায় ছন্দার যৈবতী কন্যার মন

নিউজ দর্পণ, ঢাকা: টানা ১৩ দিন শুটিং করলেন টিভি নাটকের জনপ্রিয় অভিনেত্রী গোলাম ফরিদা ছন্দা। গেল বৃহস্পতিবার পর্যন্ত দীপ্ত টিভির ‘মাশরাফি জুনিয়র’ শিরোনামের একটি সিরিয়ালের শুটিং নিয়ে ব্যস্ত ছিলেন বলে জানান তিনি। এতে ছন্দার চরিত্রের নাম রুনা। তার বিপরীতে দেখা যাবে শতাব্দী ওয়াদুদকে। এটি পরিচালনা করছেন সাজ্জাদ সুমন।

ছন্দা বলেন, টানা ১৩ দিন শুটিং করেছি। এরমধ্যে একদিন আউটডোরেও শুট ছিল। কয়েকদিন পর আবার সিরিয়ালটির শুটিং শুরু করবো। এতে আমাকে দেখা যাবে সংসারের নিগৃহীত একজন স্ত্রীর চরিত্রে। সংসারের সব দায়িত্ব পালন করার পরেও সবাই আমাকে দোষারোপ করে।

এটি ছাড়াও ছন্দার হাতে পারভেজ আমিনের পরিচালনায় ‘আগুন পাখি’ শিরোনামের আরো একটি সিরিয়াল আছে। খুব শিগগিরই ‘কাজলরেখা’ শিরোনামের একটি ধারাবাহিকেরও শুটিং শুরু করার কথা জানান এই অভিনেত্রী।

এদিকে আগামী মাসে টিভি নাটকের বাইরে তিনি ক্যামেরার সামনে দাঁড়াবেন ‘নকশী কাঁথার জমিন’ শিরোনামের একটি চলচ্চিত্রের জন্য। এটির নির্মাতা আকরাম খান। মুক্তির অপেক্ষায় আছে তার অভিনীত নারগিস আক্তারের পরিচালনায় ‘যৈবতী কন্যার মন’ শিরোনামের একটি চলচ্চিত্র।

চলতি বছরের পহেলা বৈশাখে এটির মুক্তির পরিকল্পনা ছিল। কিন্তু করোনাভাইরাসের কারণে এটির মুক্তি পিছিয়ে যায়। শাহরিয়ার নাজিম জয়ের ‘অর্পিতা’ শিরোনামের চলচ্চিত্রের মধ্য দিয়ে বড় পর্দায় আসেন তিনি।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *