মির্জা ফখরুলের সাথে ঢাকা -১৮ আসনের বিএনপি প্রার্থী জাহাঙ্গীরের সাক্ষাৎ

নিউজ দর্পণ, ঢাকা: বৃহত্তর উত্তরা ৮ থানার বিএনপি’র সভাপতি, সাধারণ সম্পাদক ও স্থানীয় অঙ্গ সংগঠনের নেতৃবৃন্দসহ ঢাকা -১৮ সংসদীয় আসনের বিএনপি মনোনীত প্রার্থী এস.এম. জাহাঙ্গীর হোসেনের নেতৃত্বে বিএনপি মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীরের সাথে সাাৎ করেন।

আজ রবিবার দুুুপুরে উত্তরা মহা-সচিবের বাসায় এ সাাৎ করেন।

নেতৃবৃন্দেরা গতকাল মহা-সচিবের বাস ভবনের সামনে উশৃংখল দুষ্কৃতকারীদের কর্মকান্ড বুঝতে না পারার জন্য দুঃখ প্রকাশ করে বলেছেন আর এরকম কোনো পরিস্থিতি যেন না ঘটে সেব্যাপারে আমরা সর্বদা সর্তক থাকবো। আমরা ল্য করছি সরকারের প থেকে দুরভিসন্ধিমূলক আচরণ। নেতৃবৃন্দেরা মহা-সচিবকে কথা দিয়েছেন আমরা ইনশাআল্লাহ দ্রুততার সাথে এই দুষ্কৃতকদের খোঁজে বের করবো।
এস.এম.জাহাঙ্গীর হোসেন বলেন মাননীয় মহা-সচিব আপনার কাছে আমাদের দাবী দলের বৃহত্তর স্বার্থে এধরনের কোনো দুষ্কৃতকারী যদি দলের মধ্যে থেকে থাকে তবে তাদেরকে চিন্তিত করে শাস্তি নিশ্চিতের মধ্যে দিয়ে দলের শৃঙ্খলা ফিরে আনা এটা আমাদের জোর দাবী। মহা-সচিব দলীয় ফোরামে উত্থাপন করে কার্যকর উদ্যোগ গ্রহণ করবেন বলে জানিয়েছেন।

এস.এম. জাহাঙ্গীরের সঙ্গে দণিখান থানা বিএনপির সভাপতি শাহাবুদ্দিন সাগর, সাধারণ সম্পাদক আলী আকবর আলী, উত্তরখান থানা বিএনপির সভাপতি আহসান হাবিব আহসান, সাধারণ সম্পাদক জাহাঙ্গীর বেপারী, খিলতে থানা বিএনপির সভাপতি হাজী ফজলুল হক, সাধারণ সম্পাদক সাহরাব খান স্বপন, উত্তরা পূর্ব থানা বিএনপির সভাপতি আব্দুস সালাম সরকার, সিনিয়র যুগ্ম সাধারণ সম্পাদক এস.আই. টুটুল, উত্তরা পশ্চিম থানা বিএনপির আহবায়ক, আফাজ উদ্দিন, বিমানবন্দর থানা বিএনপির সভাপতি জুলহাস পারভেজ মোল্যা, সাধারণ সম্পাদক মনির হোসেন ভূইয়া, তুরাগ থানা বিএনপির সভাপতি আমান উল্লাহ , সাধারণ সম্পাদক হারুন-উর-রশীদ খোকা প্রমূখ।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *