মাদারীপুরে ক্রসফায়ারের ভয় দেখিয়ে চাঁদা আদায়, পুলিশসহ তিনজনের নামে মামলা

নিউজ দর্পণ, মাদারীপুর: মাদারীপুরে ক্রসফায়ারের ভয় দেখিয়ে চাঁদা আদায়ের অভিযোগ দুই পুলিশ সদস্যসহ তিনজনের বিরুদ্ধে মামলা করেছেন সুজন শেখ নামে এক ব্যবসায়ী।
আজ বৃহস্পতিবার দুপুরে, জেলার সিনিয়র জুডিসিয়াল ম্যাজিস্ট্রেট আদালতে এই মামলা দায়ের করা হয়। অভিযুক্তরা হলেন, শিবচর উপজেলার দত্তপাড়া পুলিশ ফাঁড়ির এএসআই মাহাবুব, কনস্টেবল সোহাগ ও সূর্যনগর বাজারের মোবাইল ব্যবসায়ী মালিক টোকন বেপারী।
মামলার বিবরনে বলা হয়, গত ১৬ই ফেব্রুয়ারি সুজন শেখসহ দুইজন পদ্মা বহুমুখী সেতু দেখে ফেরার পথে শিবচর উপজেলার হাইওয়ে এক্সপেস সংলগ্ন সূর্যনগর বাসস্ট্যান্ডে চা খাওয়ার জন্য মোটর সাইকেল পার্কিং করলে সাদা পোশাকে এএসআই মাহাবুব ও কনস্টেবল সোহাগ ও অজ্ঞাতনামা ২/৩ জন বাদীর নিকট মোটর সাইকেলের কাগজপত্র দেখতে চান। তারা কাগজপত্র দেখালে তাদের কাগজপত্র ভুয়া এবং তারা মোটর সাইকেল চুরি করে নিয়ে এসেছে এবং ইয়াবা ব্যবসায়ী বলে এবং রাস্তার অপর প্রান্তে নিয়ে যায়।
পুলিশ সদস্যরা বাদীকে ক্রয়ফায়ারের ভয় দেখাইয়া ৫ লাখ টাকা চাঁদা দাবি করে। পরবর্তীতে মামলার আসামীরা বিভিন্ন বিকাশ নম্বরের মাধ্যমে বাদীর নিকট থেকে ১ লাখ ১০ হাজার টাকা আদায় করে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *