ভালুকায় শিশুকে দোকানে নিয়ে ধর্ষণের অভিযোগ

নিউজ দর্পণ, ময়মনসিংহ : ময়মনসিংহের ভালুকায় পৌনে পাঁচ বছরের এক শিশুকে দোকানে নিয়ে ধর্ষণের অভিযোগ উঠেছে সেলিম (৪৫) নামে এক ব্যক্তির বিরুদ্ধে। এ ঘটনায় শিশুটির বাবা মো. শফিকুল ইসলাম বাদী হয়ে ভালুকা মডেল থানায় একটি মামলা দায়ের করেছেন।

অভিযুক্ত সেলিম উপজেলার ভরাডোবা ইউনিয়নের ১ নম্বর ওয়ার্ডের কডোর মার্কেটের এলাকার মৃত তাহের মুন্সীর ছেলে।

স্থানীয় ও মামলার বিবরণে জানা যায়, সেলিম উপজেলার ভরাডোবা ইউনিয়নের ১ নম্বর ওয়ার্ডের কডোর মার্কেট এলাকায় তার বাড়ির ভেতরেই একটি মুদির দোকান আছে। গত রবিবার (১১ অক্টোবর) দুপুরের দিকে ওই শিশুটি দোকানে জিনিস কিনতে গেলে সেলিম তাকে খাবারের লোভ দেখিয়ে দোকানের ভেতরে নিয়ে ধর্ষণ করে।

পরবর্তীতে শিশুটি অসুস্থ হয়ে পড়ে। এরপর ওই দিন রাতেই শিশুটি তার মাকে বিষয়টি খুলে বলেন। পরদিন সোমবার (১২ অক্টোবর) সন্ধ্যার দিকে স্থানীয় এলাকার লোকজন জানতে পারলে ভালুকা মডেল থানার পুলিশকে খবর দেয়। খবর পেয়ে ভালুকা মডেল থানার পুলিশ ঘটনাস্থল প্রদর্শন করেন। পরে স্থানীয়রা ও পরিবার শিশুটিকে ভালুকা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে আসে। সেখানে কর্মরত চিকিৎসক শিশুটিকে উন্নত চিকিৎসার জন্য ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতালে পাঠান। শিশুটি বর্তমানে ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি। এ ঘটনায় শিশুটির বাবা বাদী হয়ে ভালুকা মডেল থানায় একটি মামলা করেন।

এ ব্যাপারে ভালুকা মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোহাম্মদ মাইন উদ্দিন জানান, এ ঘটনায় একটি মামলা হয়েছে। আসামিকে গ্রেপ্তারের চেষ্টা চলছে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *