বিয়ের এক মাসের মাথায় গলায় ফাঁস দিয়ে নববধূর আত্মহত্যা

নিউজ দর্পণ,নারায়ণগঞ্জ: নারায়ণগঞ্জের আড়াইহাজারে বিয়ের এক মাসের মাথায় হোসনে আরা (২৬) নামে এক নববধূ ঘরের আড়াঁর সঙ্গে গলায় ফাঁস দিয়ে আত্মহত্যা করেছেন। তিনি ফতেপুর ইউনিয়নের কাইমপুর এলাকার হৃদয়ের স্ত্রী। মৃতের বাবার বাড়ি কিশোরগঞ্জ জেলার কুলিয়ারচর এলাকার কোণাপাড়া এলাকায় বলে জানা গেছে।

আজ রবিবার সকালে পুলিশ খবর পেয়ে মরদেহ উদ্ধার করে নারায়ণগঞ্জের ভিক্টোরিয়া হাসপাতালের মর্গে প্রেরণ করেন। এর আগে গতকাল শনিবার (৮ আগস্ট) দিবাগত রাত ৯টার দিকে উপজেলার দুপ্তারা ইউনিয়নের তিনগাঁও এলাকায় যুবরাজ রাজ্জাক নামে এক ব্যক্তির ভাড়া বাসায় তিনি আত্মহত্যা করেন। স্বামীকে নিয়ে তিনি এ বাড়িতে একটি কক্ষে ভাড়া থাকতেন।

বাড়িওয়ালা যুবরাজ রাজ্জাক জানান, হোসনে আরা পারিবারিক কলহের জেরে নিজের শোবার ঘরের আঁড়ার সঙ্গে রাত ৮টার দিকে ওড়না পেঁচিয়ে আত্মহত্যা করেছেন বলে ধারণা করা হচ্ছে। আমি জানতে পেরেছি হৃদয়ের সঙ্গে তার এক মাস আগে বিয়ে হয়েছে। এটি তার দ্বিতীয় বিয়ে। হৃদয়ও আগে আরও একটি বিয়ে করেছেন। ঘটনার পর তাকে পাওয়া যাচ্ছে না।
আড়াইহাজার থানার উপপরির্দশক (এসআই) রিয়াদ বলেন, প্রাথমিক তদন্তে মৃতের শরীরে আঘাতের কোনো চিহৃ দেখা যায়নি। তবে ময়নাতদন্তের পর মৃত্যুর কারণ বলা যাবে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *