বিদ্রোহী প্রার্থীর সমর্থকদের হামলায় নৌকার কর্মী নিহত

নিউজ দর্পণ, ঢাকা: যশোরের বাঘারপাড়া উপজেলায় চেয়ারম্যান পদের উপ-নির্বাচন নিয়ে বিরোধে প্রতিপক্ষের হামলায় নৌকা প্রতীকের এক কর্মী নিহত হয়েছেন। নিহতের নাম খালেদুর রহমান টিটো (৩২)।
আওয়ামী লীগের ‘বিদ্রোহী’ (স্বতন্ত্র) প্রার্থী দিলু পাটোয়ারীর আনারস প্রতীকের সমর্থকেরা বুধবার রাত সাড়ে ৮টার দিকে তাকে কুপিয়ে জখম করে বলে অভিযোগ উঠেছে। বৃহস্পতিবার সকাল ৯টার দিকে ঢাকায় নেয়ার পথে অ্যাম্বুলেন্সে তার মুত্যু হয়। মৃত টিটো জহুরপুর ইউনিয়নের বেতালপাড়া গ্রামের মুন্তাজ মোল্যার ছেলে।
টিটোর পারিবারিক সূত্রে জানা যায়, বুধবার রাত সাড়ে ৮টার দিকে টিটো তেল কিনতে বেতালপাড়া-হিংগারপাড়া গ্রামের কালাম সর্দারের দোকানে যাচ্ছিলেন। ওই সময় আনারস প্রতীকের সংঘবদ্ধ কর্মীরা তার ওপর হামলা চালিয়ে তাকে কুপিয়ে আহত করে। পরে গুরুতর অবস্থায় তাকে উদ্ধার করে যশোর জেনারেল হাসপাতালে নেয়া হয়। কিন্তু কর্তব্যরত চিকিৎসক অবস্থা আশঙ্কাজনক দেখে তাকে ঢাকায় রেফার করেন। ঢাকা নেয়ার পথে আজ সকাল ৯টার দিকে নবীনগরের কাছে অ্যাম্বুলেন্সের মধ্যে তার মৃত্যু হয়।
টিটোর চাচা সাবেক ইউপি সদদ্য ইন্তাজ মোল্যা অভিযোগ করে বলেন, আনারস প্রতীকের প্রার্থীর ভাই ইউনিয়ন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক নুর মোহাম্মদ পাটোয়ারীর নেতৃত্বে ওই হামলা চালানো হয়।
যশোরের অতিরিক্ত পুলিশ সুপার জুয়েল ইমরান জানান, হত্যাকাণ্ডে সাথে জড়িতদের বিরুদ্ধে ব্যবস্থা নেয়া হবে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *