বিএসএমএমইউতে নার্স নিয়োগ পরীা ১৬ অক্টোবর

নিউজ দর্পণ, ঢাকা: বঙ্গবন্ধু শেখ মুজিব মেডিকেল বিশ্ববিদ্যালয়ে (বিএসএমএমইউ) ৬০০ সিনিয়র স্টাফ নার্স পদে লিখিত পরীা আগামী ১৬ অক্টোবর (শুক্রবার) অনুষ্ঠিত হবে। সকাল ৯টা থেকে সকাল ১০টা ৩০ মিনিট পর্যন্ত (দেড় ঘণ্টা) রাজধানীর বিভিন্ন কেন্দ্রে এ পরীা অনুষ্ঠিত হবে।

পরীায় ৬০০ পদের বিপরীতে মোট ১৫ হাজার ৮২১ জন (প্রতি পদে ২৬ জন) চাকরিপ্রার্থী নার্স অংশগ্রহণ করবেন।

পরীার কেন্দ্রগুলো হলো-ঢাকার ইডেন মহিলা কলেজ, গার্হস্থ্য অর্থনীতি কলেজ, আইডিয়াল কলেজ, সেন্টাল রোড; সরকারি বিজ্ঞান কলেজ, তেজগাঁও; তেজগাঁও সরকারি উচ্চ বিদ্যালয় এবং তেজগাঁও কলেজ ক্যাম্পাস।

বিএসএমএমইউয়ের জনসংযোগ কর্মকর্তা প্রশান্ত কুমার মজুমদার স্বারিত এক সংবাদ বিজ্ঞপ্তিতে এসব তথ্য জানা গেছে।

সংবাদ বিজ্ঞপ্তিতে বলা হয়, নার্স নিয়োগকে কেন্দ্র করে কোনো অসাধু চক্র যাতে বিশ্ববিদ্যালয় তথা দেশের ভাবমূর্তি ুণ্ন করার জন্য পরীা কার্যক্রমে বিশৃঙ্খলা সৃষ্টিসহ বিভিন্ন গুজব ছড়িয়ে প্রতারণা বা জালিয়াতির পরিবেশ তৈরি না করতে পারে, সে ব্যাপারে সতর্কমূলক ব্যবস্থাগ্রহণের জন্য ডিজিএফআইয়ের মহাপরিচালক, এনএসআইয়ের মহাপরিচালক, অতিরিক্ত মহাপুলিশ পরিদর্শক (এসবি), ডিএমপি কমিশনার বরাবরে বিশ্ববিদ্যালয় প্রশাসনের প থেকে লিখিতভাবে অবহিত করাসহ প্রয়োজনীয় ব্যবস্থা নেয়ার কথা বলা হয়েছে।

নার্স নিয়োগকে কেন্দ্র করে কোনো ধরনের অনৈতিক ও অবৈধ লেনদেন না করার জন্য সংশ্লিষ্ট সকলকে সতর্ক থাকতে বলেছে বিএসএমএমইউ কর্তৃপ।

এছাড়া পরীা কেন্দ্রে পরীার্থীদের মাস্ক ব্যবহারসহ স্বাস্থ্যবিধি মেনে লিখিত পরীায় অংশ নেয়ার জন্য বলা হয়েছে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *