বাছেদ নামে এক যুবককে ডেকে নিয়ে ছাত্রলীগ নেতার অমানবিক নির্যাতন

নিউজ দর্পণ, নারায়ণগঞ্জ : নারায়ণগঞ্জের আড়াইহাজারের দক্ষিণ পাড়ায় ব্যাটারী চোর সন্দেহে বাছেদ (৩১) নামে এক যুবককে পিটিয়ে অমানুষিক নির্যাতন করে ছাত্রলীগ নেতা সাইফুল ইসলাম এবং তার সহযোগীরা। আহত বাছেদ উপজেলার দক্ষিনপাড়া গ্রামের ইয়ানুছ মুন্সির ছেলে।

জানা যায়, বৃহস্পতিবার ভোরে আড়াইহাজার সরকারী সফর আলী কলেজের সাবেক জি,এস সাইফুল ইসলাম ওই গ্রামের অজিৎ এর ছেলে অপুকে দিয়ে বাছেদকে তার বাড়ি থেকে ডেকে নিয়ে যায় সাইফুলের মামা জহিরুলের বাড়িতে। ওই বাড়িতে নিয়ে রিকশার ব্যাটারী চোর সন্দেহে বাছেদকে রশি দিয়ে বেধে জরিমানা বাবদ ৪ লাখ টাকা দাবী করে। টাকা দিতে অপারগতা জানালে সাইফুল, অপু, আরিফ এবং কামরুল তাকে লোহার রড দিয়ে তার উপর অমানুষিক নির্যাতন চালায়।

এমনকি তারা বাছেদের আঙ্গুল প্লাস দিয়ে চেপে ধরে জখম করে। তাদের অমানুষিক নির্যাতনে বাছেদের সমস্ত দেহ ফুলে যায়। পরে এলাকার লোকজনের সহায়তায় স্বজনরা বাছেদকে উদ্ধার করে আড়াইহাজার স্বাস্থ্য কেন্দ্রে ভর্তি করে।

আহত বাছেন নির্মাণ শ্রমিকের কাজ করে বলে জানা গেছে। অভিযোগ রয়েছে, মামলা না করার জন্য অভিযুক্তরা হুমকি দিচ্ছে। এ ব্যাপারে বাছেদ বাদী হয়ে ৪ জনকে আসামী করে বৃহস্পতিবার সন্ধ্যায় একটি লিখিত অভিযোগ দায়ের করেন। আড়াইহাজার থানার উপ-পরিদর্শক (এসআই) সালেহ আহমেদ জানান, অভিযুক্তদের গ্রেপ্তারের চেষ্টা চলছে।

এ ব্যাপারে আড়াইহাজার থানার অফিসার ইনইচার্জ (ওসি) মোঃ নজরুল ইসলাম বলেন অভিযোগের ভিত্তিতে তদন্ত করে আইনানুগ ব্যবস্থা নেয়া হবে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *