বাগেরহাটে আটা-সুজির বস্তায় ৪৫ কেজি গাঁজা, গ্রেফতার ৩

নিউজ দর্পণ,খুলনা: বাগেরহাট সদর উপজেলার ষাট গম্বুজ মসজিদ এলাকা থেকে শুক্রবার ভোর সোয়া ৪টার দিকে ট্রাক তল্লাশি করে ৪৫ কেজি গাঁজাসহ তিনজনকে গ্রেফতার করেছে র‌্যাব।

র‌্যাব-৬ এর কমান্ডিং অফিসার লেফটেন্যান্ট কর্নেল রওশনুল ফিরোজ এ তথ্য নিশ্চিত করেছেন। শুক্রবার দুপুরে র‌্যাব-৬ খুলনার সদর দফতরে আয়োজিত এক প্রেস ব্রিফিংয়ে এ তথ্য জানানো হয়েছে।

র‌্যাব-৬ এর কমান্ডিং অফিসার লেফটেন্যান্ট কর্নেল রওশনুল ফিরোজ জানান, গোপন সংবাদের ভিত্তিতে র‌্যাব-৬ সদস্যরা ভোরে বাগেরহাট ষাট গম্বুজ মসজিদ এলাকায় অবস্থান নেয়। এ সময় আটা ও সুজিবাহী একটি ট্রাক (ঢাকা মেট্টো ট ১৩-৬৮৬১) সন্দেহ হলে তা থামিয়ে তল্লাশি করা হয়। ট্রাকটিতে আটা-সুজির মাঝে বিশেষ কায়দায় তিনটি প্লাস্টিকের বস্তায় রাখা ছিল ৪৫ কেজি গাঁজা। ট্রাকটি তল্লাশি করে গাঁজা উদ্ধার করা হয়। এ সময় ট্রাক চালক সাতক্ষীরার  মুকুল মোড়ল (৫০), ট্রাকে থাকা গাঁজার চালান আনা মো. বিক্রম শেখ ওরফে বিপ্লব (৫৫) ও আব্দুল কাদের শেখকে (৩৫) গ্রেফতার করা হয়। গাঁজাসহ ট্রাক ও গ্রেফতারকৃত তিনজন খুলনায় র‌্যাব হেফাজতে রয়েছে। তাদের বিরুদ্ধে বাগেরহাট সদর থানায় মামলা দায়ের করা হবে।

ট্রাক চালক মুকুলের বরাত দিয়ে লেফটেন্যান্ট কর্নেল রওশনুল ফিরোজ বলেন, ট্রাক চালক মোড়লের কাছ থেকে জানতে পারেন যে তাকে ঢাকা থেকে আটা-সুজি নিয়ে সাতক্ষীরা যেতে হবে। এরপর তিনি ঢাকা থেকে রওনা হয়ে কুমিল্লা যান। সেখান থেকে এই গাঁজা ট্রাকে তোলেন এবং ওই দুজনকে নিয়ে চাঁদপুর হয়ে বাগেরহাটে আসেন।

গাঁজার মূল হোতা বিক্রমের কাছ থেকে জানতে পারেন যে তিনি এসব গাঁজা সাতক্ষীরায় নেয়ার চেষ্টা করছিলেন।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *