প্রতারণার মামলায় ফরিদপুর জেলা শ্রমিক লীগের সভাপতি গ্রেফতার

নিউজ দর্পণ, ফরিদপুর: ফরিদপুর জেলা শ্রমিক লীগের সভাপতি মো. আক্কাস হোসেনকে (৪৭) গ্রেফতার করেছে পুলিশ। সোমবার রাতে তাকে শহরতলীর শোভারামপুরস্থ বাড়িতে থেকে গ্রেফতার করে ফরিদপুর কোতোয়ালী থানার পুলিশ। আজ মঙ্গলবার তাকে আদালতের মাধ্যমে জেলা কারাগারে পাঠানো হয়েছে।

ফরিদপুর শ্রমিক লীগের সভাপতি মো. আক্কাস হোসেন ফরিদপুর শহরের শোভারামপুর এলাকার মৃত মজিদ মল্লিক ওরফে চান্দু মল্লিকের ছেলে। দুটি মামলায় ছয় মাস ও তিন মাসের কারাদণ্ড হলেও তিনি ক্ষমতাসীন দলের রাজনীতির সাথে জড়িত থাকায় তাকে আটক করা হয়নি বলে অভিযোগ উঠে।
সম্প্রতি, আদালত মো. আক্কাস হোসেনকে গ্রেফতার করে আদালতকে অবহিত করার নির্দেশ দেয় পুলিশ প্রশাসনকে। ফলে শ্রমিক লীগের সভাপতি মো. আক্কাস হোসেনকে অবশেষে গ্রেফতার করে পুলিশ।
ফরিদপুর কোতোয়ালী থানার ওসি মোরশেদ আলম জানান, দুটি মামলায় সাজাপ্রাপ্ত ছিলেন আক্কাস হোসেন। তার বিরুদ্ধে ১ কোটি ৯০ লাখ ৭ হাজার টাকা ঋণ পরিশোধ না করার দায়ে রূপালী ব্যাংকের দায়ের করা মামলায় (৩০৪/২০০৪০) গত ২০১৫ সালের ১৪ জুন ছয় মাসের কারাদণ্ড দেওয়া হয়।
এছাড়া অপর একটি মামলায় গত ২০১৭ সালের ১৬ আগস্ট তিন মাসের বিনাশ্রম কারাদণ্ড ও ৮ লাখ টাকা জরিমানা করা হয়। তার বিরুদ্ধে গ্রেফতারী পরোয়ানা জারী ছিল।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *