পরীমনির তিন টাকার বিয়ে ভাঙার গুঞ্জন

নিউজ দর্পণ, ঢাকা: ঢাকাই চলচ্চিত্রের নায়িকা পরীমনি। সিনেমার চেয়ে ব্যক্তিগত খবর দিয়েই সংবাদের শিরোনামে থাকেন বেশি। প্রেম, বাগদান, ভাঙন, নতুন প্রেম, বিয়ে এসব সংবাদ প্রায়ই বিনোদনের সংবাদে শোভা পাচ্ছে বেশি। সম্প্রতি পরীমনি তিন টাকার কাবিনে বিয়ে করেছিলেন নাট্যকর্মী কামরুজ্জামান রনিকে। সামাজিক যোগাযোগের মাধ্যম ফেসবুকে সে খবর নিজেই জানান দেন নায়িকা। বিয়ের তিন মাস না কাটতেই সংসার ভাঙার গুঞ্জন রটেছে সর্বত্র। জানা গেলো, পরী-রনি দুজন আলাদাই থাকছেন। এ বিষয়ে দুজনের কেউ অবশ্য মুখ খুলছেন না।

সাম্প্রতিক সময়ে পরীমনি ফেসবুকে সব নিজের ছবি পোস্ট করলেও স্বামীর সঙ্গে কোনো ছবি দিচ্ছেন না। এমনকি নায়িকার ফেসবুকেও ‘রিলেশনশিপ স্ট্যাটাসে স্বামীর নাম কিংবা বিবাহিত কিনা সে তথ্য নেই। এতেই চারদিকে শরগোল। পরীমনির এই সম্পর্কটিও টিকলো না।

নাম প্রকাশ না করা শর্তে নায়িকার ঘনিষ্ঠজনরা জানান, পরীমনি বিয়ের কয়েকদিন স্বামীর সঙ্গে ছিলেন। তারপর তাদের একসঙ্গে দেখা যায়নি। এমনকি সম্প্রতি ঈদে এফডিসিতে কোরবানির সময়ও ছিলেন না পরীমনির স্বামী রনি। স্ত্রী এফডিসিতে কোরবানি দিচ্ছেন সেখানে স্বামীকে উপস্থিত না পেয়ে অনেকের সন্দেহ হয়। এতে করে তাদের দুজনের বিচ্ছেদের গুঞ্জন আরো স্পষ্ট হয়ে ওঠে।

২০১৬ সালের ফেব্রুয়ারির দিকে এক বিনোদন সংবাদিকের সঙ্গে পরীরর প্রেমের সম্পর্ক গড়ে ওঠে। তাদের সেই রসায়ন নিয়ে নানা খবর প্রকাশ হয় সংবাদ মাধ্যমগুলোতে। ওই বিনোদন সাংবাদিকের সঙ্গে বাগদানও হয় পরীর। কিন্তু খুব বেশিদিন টেকেনি সম্পর্ক। বিয়ের আগেই ভেঙে যায় সম্পর্ক। গত বছরই সেই সাংবাদিকের সঙ্গে প্রেমের ইতি টানেন বলে জানান পরীমনি।

এর মধ্যে অবশ্য আরো কয়েকজনের সঙ্গে নায়িকার প্রেমের খবর রটে। কিন্তু চলতি বছর ৯ই মার্চ রনিকে বিয়ে করেছেন বলে জানান নায়িকা। ফেসবুকের পোস্টে তিনি লেখেন, ‘জানেন, আমরা তিন টাকায় বিয়ে করেছি! কিউট না? আমাদের বিয়ের দেনমোহর তিন টাকা’।

উল্লেখ্য, ভালোবাসা সীমাহীন নামের একটি চলচ্চিত্রের মাধ্যমে সিনেপর্দায় অভিষেক হয় পরীমনির। এরপর ‘রানাপ্লাজা’ ছবি দিয়ে আলোচনায় আসলেও সেটি অজ্ঞাত কারণে সেটি মুক্তির মিছিলে যোগ দেয়নি।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *