পরিচালকের প্রস্তাব ফিরিয়ে দিলেন রেসি!

নিউজ দর্পণ, ঢাকা:  জনপ্রিয় চিত্রনায়িকা মৃদুলা আহমেদ রেসি। কয়েক বছর ধরে সিনেমায় অনিয়মিত। মন দিয়েছেন ব্যবসায়। ২০১৮ সাল থেকে এই নায়িকা নিজের নামে একটি বিউটি পার্লার ও পরে সেলুনের ব্যবসা শুরু করেন।
এক সময়ে ঢাকাই চলচ্চিত্রে দাঁপিয়ে কাজ করেছেন রেসি। কয়েক বছরে তিনি ৪৮টি সিনেমায় কাজ করেছেন। বর্তমানে ব্যবসা ও স্বামী, সন্তান নিয়ে ব্যস্ত সময় কাটাচ্ছেন। ব্যস্ততার ফাঁকেই ‘ইয়েস ম্যাডাম’ সিনেমায় অভিনয় করেন এই তারকা। এটি নির্মাণ করছেন রকিবুল আলম রকিব। তারকা বহুল এ সিনেমায় বিভিন্ন চরিত্রে অভিনয় করেছেন আমিন খান, অমিত হাসান, শিপন, কেয়া, রেসি, রেবেকা রউফ।
এ দিকে নতুন একটি সিনেমার প্রস্তাব পেয়েছেন বলে জানিয়েছেন রেসি। কিন্তু সেই প্রস্তাব ফিরিয়ে দিয়েছেন।
প্রস্তাব ফিরিয়ে দেওয়ার প্রসঙ্গে রেসি বলেন, নতুন ব্যবসা শুরু করেছি। আমার বিউটি সেলুন ও জেন্টস সেলুন রয়েছে। এ গুলোতে সময় দিতে হচ্ছে। তাই কোনোভাবে সময় দিতে পারছি না। এ ছাড়াও স্বামী-সন্তানকে সময় দিতে হচ্ছে তাই পরিচালকের প্রস্তাব ফিরিয়ে দিয়েছি। তবে ব্যবসা দাঁড়িয়ে গেলে সিনেমায় আবার সময় দিতে পারবেন বলে জানান এ অভিনেত্রী।
উল্লখ্য ২০০৩ সালে গোয়ালিনী বিনোদন বিচিত্রা চ্যাম্পিয়ন হওয়ার পরই মিডিয়ায় কাজ শুরু করেন রেসি। ২০০৪ সালে বুলবুল জিলানী পরিচালিত ‘নীল আঁচল’ ছবিতে অভিনয়ের মধ্য দিয়ে বড় পর্দায় নাম লেখান রেসি। এরপর একে একে প্রায় ৪৮টি সিনেমায় অভিনয় করেন।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *