নড়াইলে বালু ব্যবসায়ীকে কুপিয়ে হত্যা

নিউজ দর্পণ, ঢাকা: নড়াইলের কালিয়া উপজেলার পিরোলী ইউনিয়নের জামরিলডাঙ্গা গ্রামের বাসিন্দা আরিফ খন্দকারকে (৪৫) কুপিয়ে হত্যা করেছেন দুর্বৃত্তরা।
শনিবার (২৬ সেপ্টেম্বর) রাত সাড়ে ১১টার দিকে জামরিলডাঙ্গা গ্রামের পশ্চিমপাড়ায় বাবুল মোল্যা বাড়ির পাশে ওঁৎপেতে থাকা দুর্বৃত্তরা তাকে কুপিয়ে রক্তাক্ত করেন। স্থানীয় লোকজন উদ্ধার করে হাসপাতালে নেয়ার পথে মারা যান তিনি। আরিফ জামরিলডাঙ্গা গ্রামের নুরুল খন্দকারের ছেলে। তিনি বালু ব্যবসায়ী ছিলেন।

আরিফের স্ত্রী কুলসুম বেগম জানান, শনিবার রাতের খাবার খেয়ে সাড়ে ৮টার দিকে বাড়ি থেকে জামরিলডাঙ্গা বাজারের উদ্দেশ্যে বের হন আরিফ। তখন কুলসুম পেটব্যথার জন্য গ্যাসের ট্যাবলেট আনতে বলেন। এরপর রাত সাড়ে ১১টার দিকে স্বামীকে কুপিয়ে রক্তাক্ত করার ঘটনা জানতে পারেন স্ত্রী। তাদের দুই মেয়ে ও এক ছেলে সন্তান রয়েছে।

নিহতের স্ত্রী কুলসুমসহ পরিবারের অন্যরা জানান, কী কারণে কারা আরিফকে খুন করেছেন, তা এ মুহূর্তে বলা যাচ্ছে না।

এ ব্যাপারে সহকারী পুলিশ সুপার (কালিয়া অঞ্চল) রিপন চন্দ্র সরকার বলেন, প্রাথমিকভাবে ধারণা করা হচ্ছে, ব্যক্তিগত শক্রুতার কারণে এ হত্যাকাণ্ড হতে পারে। বিষয়টি অধিকতর তদন্ত করে দেখা হচ্ছে। এ ঘটনায় রবিবার বেলা ১১টা পর্যন্ত নিহতের পরিবারের প থেকে কাউকে অভিযুক্ত করা হয়নি।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *