নাট্য শিল্পী ধর্ষণ মামলায় খালাস পেলেন প্রযোজক আসলাম

নিউজ দর্পণ, ঢাকা: নাট্য শিল্পীকে ধর্ষণের অভিযোগে করা মামলার অভিযোগ প্রমাণিত না হওয়ায় একটি বেসরকারি টেলিভিশনের প্রোগ্রাম প্রডিউসার আসলাম শিকদারকে খালাস দেয়া হয়েছে।

আজ বুধবার ঢাকার নারী ও শিশু নির্যাতন দমন ট্রাইব্যুনাল-৫ এর বিচারক সামছুন্নাহার এ রায় ঘোষণা করেন।

মামলার অভিযোগ থেকে জানা য়ায়, একটি বেসরকারি টেলিভিশনে কর্মরত থাকা অবস্থায় আসামি আসলাম শিকদারের সঙ্গে ভুক্তভোগী নাট্য শিল্পীর পরিচয় হয়। পরিচয়ের একপর্যায়ে আসামি বাদিনীকে জানান, সে অনেক ভালোবেসে ফেলেছেন পরবর্তীতে বিয়ে করার প্রস্তাব দেন।

আসামি নাট্য শিল্পের বিষয়ে ২০ বছরের ট্রেনিং প্রাপ্ত হওয়ায় বাদিনীকে আরও বড় নাট্যকার হিসেবে গড়ে তুলতে আশ্বাস দেন তিনি। পরে নাটকের বিষয়ে প্রশিণের জন্য প্রায়ই তাকে তার বাসায় যেতে বলেন। বাদিনী কর্মব্যস্ততার কারণে আসামির ডাকে প্রায়ই সাড়া দিতে পারতেন না। পরে ২০১৮ সালের ২৬ আগস্ট আসামির সঙ্গে প্রথমবারের মতো অফিসে যান। তখন অফিস থেকে বের হওয়ার চেষ্টা করলে আসামি তাকে বাধা দেন।

এরপর জোরপূর্বক তাকে ধর্ষণ করেন। বাদিনী আইনের আশ্রয় নিতে চাইলে আসামি তাকে বিয়ের আশ্বাস দেন। এভাবে অনেকবার তার সাথে শারীরিক সম্পর্ক স্থাপন করেন। পরে বাদিনী তাকে বিয়ের কথা বললে, বিয়ে করবেন না বলে জানান এবং হত্যার হুমকি দেন। এ ঘটনায় ২০১৮ সালের ১৩ সেপ্টেম্বর হাতিরঝিল থানায় আসলাম শিকদারের বিরুদ্ধে ধর্ষণের অভিযোগে মামলা করেন নাট্য শিল্পী।

গত বছরের ৬ ফেব্রুয়ারি আসামির বিরুদ্ধে অভিযোগ গঠন করেন ট্রাইব্যুনাল। ১৩ জন সাীর মধ্যে বিভিন্ন সময়ে ১২ জন স্যা দেন।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *