নড়াইলে চার বছরের এক শিশুকে ধর্ষণ

নিউজ দর্পণ, নড়াইল: নড়াইলে চার বছরের এক কন্যা শিশু ধর্ষণের শিকার হয়েছে বলে অভিযোগ উঠেছে। গতকাল রোববার (৩০ আগস্ট) দিবাগত রাত ১২টার দিকে শিশুটিকে নড়াইল সদর হাসপাতালে ভর্তি করা হয়েছে। এর আগে দুপুরে নড়াইল পৌরসভার উজিরপুর এলাকায় এই ঘটনা ঘটেছে।

শিশুটিকে প্রতিবেশী অপু বিশ্বাস নামে এক বখাটে ধর্ষণ করেছে বলে অভিযোগ স্বজনদের। এ ঘটনায় স্থানীরা অভিযুক্ত অপু বিশ্বাসকে আটক করে পুলিশে দিয়েছে।

জানা গেছে, প্রতিবেশী বখাটে অপু বিশ্বাস ৩০ আগষ্ট বেলা ১২টার দিকে শিশুটিকে মোবাইল ফোনে ছবি দেখানোর প্রলোভনে বাড়ির পাশের নির্জন বাগানের ঝোপে নিয়ে ধর্ষণ করে। ঘটনার পর শিশুটি বাড়ি ফিরলেও ভয়ে বিষয়টি কাউকে জানায়নি, রাতে ভাত খাওয়ার সময় মাকে ঘটনা জানায়। খবর পেয়ে স্বেচ্ছাসেবী সংগঠন টিম তারুণ্য হানড্রেড এর সহযোগিতায় রাত সাড়ে ১১টার দিকে নির্যাতিতাকে উদ্ধার করে সদর হাসপাতালে ভর্তি ও অভিযুক্ত বখাটেকে আটক করে পুলিশে সোপর্দ করা হয়। শিশুটির মা তার সন্তানের সাথে এমন ঘটনার বিচার দাবি করেন।

নড়াইলের পুলিশ সুপার মোহম্মদ জসিম উদ্দিন বলেন, শিশুটিকে এলাকাবাসীর মাধ্যমে হাসপাতালে ভর্তি করা হয়েছে। তার চিকিৎসা চলছে। অভিযুক্তকে এলাকাবাসীর সহযোগিতায় আমরা আটক করেছি এবং তার বিষয়ে যথাযথ আইনি প্রক্রিয়া অব্যহত আছে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *