দিনাজপুরে ১৫ বস্তা সরকারি চাল জব্দ

নিউজ দর্পণ, দিনাজপুর : দিনাজপুরের বোচাগঞ্জে খাদ্যবান্ধব কর্মসূচির সরকারি সিলমোহরকৃত ১৫ বস্তা চাল জব্দ করা হয়েছে। বোচাগঞ্জ উপজেলার ছাতইল ইউপির মাহেরপুর গ্রামের সন্টু চন্দ্র দাস নামের এক ব্যবসায়ীর কাছ থেকে খাদ্যবান্ধব কর্মসূচির ১৫ বস্তা চাল জব্দ করা হয়।

জানা যায়, সোমবার বোচাগঞ্জ উপজেলার ছাতইল ইউপির মাহেরপুর হাটে সরকার কর্তৃক খাদ্যবান্ধব কর্মসূচির আওতায় হতদরিদ্রদের জন্য ১০ টাকা কেজির নির্ধারিত ৩০ কেজি চাল বিতরণ করা হয়। ওইদিন বিকালে উক্ত সরকারি চাল মৃত নরেন চন্দ্র দাসের ছেলে ব্যবসায়ী সন্টু চন্দ্র দাস একটি চার্জারঅটোতে ১৫ বস্তা সরকারি সীলমোহরকৃত চাল অন্যত্র বিক্রির জন্য নিয়ে গেলে এলাকাবাসী অটো রিক্সাটিকে আটক করে বোচাগঞ্জ উপজেলা নির্বাহী কর্মকর্তার নিকট সোপর্দ করে।

বোচাগঞ্জ উপজেলা নির্বাহী কর্মকর্তা ছন্দা পাল জানান, সুবিধাভোগীদের কাছ থেকে ওইসব চাল ক্রয় করে বিক্রির জন্য অটোতে নিয়ে যাওয়ার সময় ব্যবসায়ী সন্টু চন্দ্র দাসের ওই চাল আটক হয়। তাই মুচলেকার মাধ্যমে চাল বাজেয়াপ্ত করে তাকে ছেড়ে দেয়া হয়েছে।

এসময় বোচাগঞ্জ উপজেলা খাদ্য নিয়ন্ত্রক এ,এইচ,এম তৌহিদুল্লাহ, উপজেলা খাদ্য গুদামের ভারপ্রাপ্ত কর্মকর্তা দিব্যেন্দ নাথসহ সাংবাদিকগণ উপস্থিত ছিলেন।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *