তিন জেলায় সড়ক দুর্ঘটনায় নিহত ৫ 

নিউজ দর্পণ, ডেস্ক: তিন জেলায় সড়ক দুর্ঘটনায় অন্তত ৫জন নিহত হয়েছেন। এদের মধ্যে মেহেরপুরে ২ জন, নওগাঁয় ২ জন ও ঢাকার দোহারে এক বৃদ্ধা রয়েছেন। এসব দুর্ঘটনায় আহত হয়েছেন আরো অনেকে। বিস্তারিত প্রতিনিধিদের পাঠানো রিপোর্টে-

মেহেরপুর: মেহেরপুরে যাত্রীবাহি বাস ও ইটভাঙা গাড়ীর মুখোমুখী সংঘর্ষে ওয়াসিম হোসেন (৩০) ও জাফর আলী (৩৫) নামের দু’জন নিহত হয়েছেন। নিহতরা মেহেরপুর সদর উপজেলার আমঝুপি গ্রামের বাসিন্দা। বৃহস্পতিবার ভোররাতে মেহেরপুর-চুয়াডাঙ্গা সড়কের আমঝুপি ও দিনদত্ত ব্রিজের অদূরে এ দুর্ঘটনা ঘটে।
স্থানীয়রা জানান, বৃহস্পতিবার ভোররাতে ওয়াসিম ও জাফর আলী শ্যালোইঞ্জিন চালিত একটি ইটভাঙ্গা গাড়ীযোগে নিজ গ্রাম আমঝুপি থেকে যশোরের উদ্দেশ্যে রওনা হন। তারা গ্রাম থেকে আধা কিলোমিটার দূরে দিনদত্ত ব্রিজের নিকটে পৌঁছালে, চুয়াডাঙ্গার দিক আসা রয়েল এক্সপ্রেস নামক একটি দূরপাল্লার যাত্রীবাহি বাসের সঙ্গে মুখোমুখী সংঘর্ষ হয়। এসময় ইটভাঙ্গা গাড়ীতে চড়ে থাকা ওয়াসিম ও জাফর ঘটনাস্থলেই মারা যান।

এ ঘটনায় বাসের আরো ১৫জন যাত্রী আহত হয়েছেন। আহতরা মেহেরপুর ও চুয়াডাঙ্গার হাসপাতালে চিকিৎসা নিচ্ছেন। মেহেরপুর সদর থানার ওসি শাহ দারা খান ঘটনার সত্যতা নিশ্চিত করেন।

নওগাঁ:  নওগাঁ-রাজশাহী মহাসড়কের মহাদেবপুর উপজেলার হাটচকগৌরী নামক স্থানে যাত্রীবাহী বাস ও ব্যাটারি চালিত অটো বাইক এর মুখোমুখী সংঘর্ষে ২জন নিহত ও ৪ জন আহত হয়েছেন। বুধবার সন্ধ্যায় এই সড়ক দুর্ঘটনাটি ঘটে। মহাদেব পুর থানার ওসি নজরুল ইসলাম জুয়েল ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন, নিহতদের লাশ উদ্ধার করা হয়েছে এবং আহত তিন জন নওগাঁ সদর হাসপাতালে ও অন্য এক জন প্রাথমিক চিকিৎসা নিয়ে চলে গেছেন। তবে এখনো পর্যন্ত নিহত ও আহতের নাম বা পরিচয় জানা যায়নি।

দোহার (ঢাকা):   ঢাকার দোহার উপজেলায় মোটর সাইকেলের ধাক্কায় অঞ্জলি কর্মকার (৬০) নামে এক বৃদ্ধা নারী নিহত হয়েছে। সে কার্তিকপুর গ্রামের নির্মল কর্মকারের স্ত্রী। দোহার থানার চর মোহাম্মদপুর পুলিশ ফাঁড়ীর ইনচার্জ এসআই সুজন বিশ্বাস জানান, বুধবার বিকেলে উপজেলার কার্তিকপুর বাজারের একটু সামনে আঞ্চলিক প্রধান সড়কের পাশ দিয়ে ওই বৃদ্ধা হেঁটে যাচ্ছিল। এসময় একটি মোটর সাইকেল নিয়ন্ত্রণ হারিয়ে দ্রুত গতিতে এসে তাকে ধাক্কা দেয়। এসময় গুরুতর আহত অবস্থায় স্থানীয়রা তাকে উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে যাওয়ার পথে তার মৃত্যু হয়।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *