ঢাকা-চট্টগ্রাম মহাসড়কে তীব্র যানজট

নিউজ দর্পণ, নারায়ণগঞ্জ: নারায়ণগঞ্জের সিদ্ধিরগঞ্জে ঢাকা-চট্টগ্রাম মহাসড়কে তীব্র যানজটের সৃষ্টি হয়েছে। ফলে চরম ভোগান্তিতে পড়েছেন যাত্রীরা। মহাসড়কের প্রবেশমুখে ডিএমপির চেকপোস্ট বসানোর কারণে কমসংখ্যক গাড়ি যেতে দেয়ায় এ যানজটের সৃষ্টি হয়েছে।
আজ সোমবার বেলা সাড়ে ১১টায় সরেজমিনে দেখা গেছে, ঢাকা-চট্টগ্রাম মহাসড়কের সাইনবোর্ড থেকে কাঁচপুর ব্রিজ পর্যন্ত এ যানজট সৃষ্টি হয়েছে।
অপরদিকে ঢাকা-নারায়ণগঞ্জ লিংক রোডের সাইনবোর্ড থেকে জালকুড়ি পর্যন্ত এ যানজট রয়েছে। এর ফলে অনেকেই পায়ে হেঁটে গন্তব্যস্থলে যাচ্ছেন।
তীব্র যানজটে ভোগান্তিতে পড়া যাত্রী আরিফ জানান, আমি সাইনবোর্ডে এক ঘণ্টার বেশি সময় ধরে বসেছিলাম। আজ অফিসে যেতে পারব বলে মনে হয় না।
ভোগান্তিতে পড়া আরেক যাত্রী রেহানা আক্তার বলেন, সকাল থেকে এই রাস্তায় যানজট। আমি সানারপাড়ে দেড় ঘণ্টা বাসে বসে ছিলাম। আমার বাসা কাঁচপুরে। আমি এখন পায়ে হেঁটে বাসায় যাচ্ছি।
পুলিশের সঙ্গে কথা বলে জানা যায়, ঢাকার প্রবেশমুখে ডিএমপির চেকপোস্টের কারণে ঢাকার দিকে গাড়ি মাত্র একটি করে যাচ্ছে। ডিএমপি পুলিশের কড়া নজরদারির কারণে ঢাকায় গাড়ি ঢুকতে পারছে না। ফলে এই যানজটের সৃষ্টি হয়েছে।
এ বিষয়ে নারায়ণগঞ্জ জেলা ট্রাফিক পুলিশের টিআই (প্রশাসন) মো. কামরুল ইসলাম বলেন, ঢাকামুখী প্রবেশ পথ দিয়ে সীমিত পরিসরে যানবাহন যাচ্ছে। এজন্য নারায়ণগঞ্জে যানজট হচ্ছে। তবে যানজট নিরসনে পুলিশ কাজ করে যাচ্ছে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *