জিয়াউর রহমানের জন্মবার্ষিকী উপলক্ষে বিএনপির কর্মসূচি ঘোষণা

নিউজ দর্পণ, ঢাকা: দলের প্রতিষ্ঠাতা শহীদ প্রেসিডেন্ট জিয়াউর রহমানের ৮৫তম জন্মবার্ষিকী উপলক্ষে আগামী ১৯ জানুয়ারি একদিনের কর্মসূচি ঘোষণা করেছে বিএনপি।
আজ মঙ্গলবার এক সংবাদ সম্মেলনে বিএনপির সিনিয়র যুগ্ম মহাসচিব এই কর্মসূচি ঘোষণা করেন। ঢাকাসহ সারাদেশে বিভিন্ন পর্যায়ের ইউনিটসমূহকে এই কর্মসূচি যথাযোগ্য মর্যাদায় পালনের আহবান জানানো হয়েছে।
কর্মসূচির মধ্যে আছে, ভোরে কেন্দ্রীয় ও সারাদেশে দলীয় কার্যালয়ে দলীয় পতাকা উত্তোলন, সকাল ১১টায় শেরে বাংলা নগরে জিয়াউর রহমানের কবরে পুস্পমাল্য অর্পন এবং বিকাল তিনটায় ভার্চুয়াল আলোচনা সভা।
এছাড়া জিয়াউর রহমানের জীবন-কর্মের ওপর দলের সকল অঙ্গসংগঠন ও সহযোগী সংগঠনরা চিত্রাঙ্কন প্রতিযোগিতা, রচনা প্রতিযোগিতা, আলোকচিত্র প্রদর্শনী এবং ডক্টরস অ্যাসোসিয়েশনের উদ্যোগে ফ্রি মেডিকেল ক্যাম্প স্থাপন করে বিনামূল্যে চিকিতসা সেবা প্রদান।
নয়া পল্টনে বিএনপির কেন্দ্রীয় কার্যালয়ে এই সংবাদ সম্মেলন হয়। সংবাদ সম্মেলনে দলের চেয়ারপারসনের উপদেষ্টা কাউন্সিলের সদস্য অধ্যাপক সাহিদা রফিক, আবুল খায়ের ভুঁইয়া, বিএনপির কেন্দ্রীয় নেতা মীর সরফত আলী সপু, আবদুস সালাম আজাদ, তাইফুল ইসলাম টিপু, আবদুল খালেক প্রমুখ।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *