ছোটপর্দা নিয়েই ব্যস্ত থাকতে চাই-মেহজাবিন

নিউজ দর্পণ, ঢাকা:  টিভি নাটকের জনপ্রিয় অভিনেত্রী মেহজাবিন চৌধুরী। করোনাকালীন এই সময়ে ঠিক আগের মতো লাইট-ক্যামেরার সঙ্গে নেই বলে জানান। একটি কাজ শেষ করার পর ক’দিনের বিরতি নিচ্ছেন। সর্বশেষ গেল ১৪ই সেপ্টেম্বর নির্মাতা কাজল আরেফিন অমির একটি নাটকে কাজ করেন তিনি। আবার কবে ক্যামেরার সামনে দাঁড়াবেন মেহজাবিন? তার ভাষ্য, সঠিক জানি না। আবার কখন কাজ শুরু করবো। একটু সময় নিয়ে এখন কাজ করছি। নিজেকেও ঠিক রাখছি, পাশাপাশি কাজও করা হচ্ছে।

একটি চলচ্চিত্রে কাজ করেছেন বলে শোনা যাচ্ছে। আসলে বিষয়টি কি? মেহজাবিন উত্তরে বলেন, আমি কোনো চলচ্চিত্রে কাজ করছি না। যে চলচ্চিত্রে কাজ করছি বলে শোনা যাচ্ছে আসলে এটি কোনো চলচ্চিত্র না। এটি একটি টেলিফিল্ম। চলচ্চিত্র আর টেলিফিল্ম কখনো এক হতে পারে না। সংবাদটি ভুলভাবে এসেছে। তাহলে কি ওটিটি প্ল্যাটফরমের জন্য কোনো কাজ করছেন না? উত্তরে তিনি বলেন, ওটিটি প্ল্যাটফরমে এবং সিনেমা হলের জন্য নির্মিত ছবিগুলো একইরকম ও একই বাজেটের থাকে। শুধু মুক্তির ধরন ভিন্ন।

আমাদের এখানে ওয়েব ফিল্ম বলতে যা বোঝানো হচ্ছে তা কি আসলেই ফিল্ম হচ্ছে? নাটক থেকে একটু বেশি সময়ের গল্প নিয়ে কাজ করলেই সেটি ফিল্ম হয়ে যায় না। আমার বিষয়টি একটু পরিষ্কার করি। ওটিটি প্ল্যাটফরমের জন্য আমি একটি টেলিফিল্মে কাজ করতে পারি। এটি ৮০ থেকে ৯০ মিনিটের একটি গল্প। আমি গল্পটি শুনেছি। আমার বেশ ভালোও লেগেছে। আগামী মাসে এতে কাজ করার সম্ভাবনা আছে। দর্শক চান, একইসঙ্গে নির্মাতারাও আপনাকে নিয়ে চলচ্চিত্র নির্মাণে আগ্রহী হোন। চলচ্চিত্র নিয়ে কী ভাবছেন? তিনি বলেন, যদি ভালো কোনো গল্প ও চরিত্র পাই তাহলে চলচ্চিত্রে নাম লেখাবো। না হয় ছোটপর্দার কাজ নিয়েই ব্যস্ত থাকতে চাই।

সম্প্রতি একজন নৃত্যশিল্পী আইনশৃঙ্খলা বাহিনীর হাতে গ্রেপ্তার হয়েছেন। তার কর্মকাণ্ডসহ শোবিজের মানুষদের নিয়ে নানা ধরনের নেতিবাচক মন্তব্য সাধারণ মানুষের কাছে শোনা যায়। এটি নিয়ে আপনার মতামত কী? এই প্রশ্নের উত্তরে ‘বড়ছেলে’খ্যাত অভিনেত্রী বলেন, যিনি আটক হয়েছেন তাকে নিয়ে আমি কোনো মন্তব্য করতে চাই না। তিনি দোষী নাকি নির্দোষ সেটি আদালত বলবেন। তবে শোবিজের মানুষদের উচিত আমাদের পেশার জায়গাটিকে সুন্দর রাখা।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *